1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সৌদি ফেরত প্রবাসীর পরিবারের জরুরি সন্ধান প্রয়োজন - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

সৌদি ফেরত প্রবাসীর পরিবারের জরুরি সন্ধান প্রয়োজন

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৩০৩২ Time View

সৌদি আরব থেকে ফেরত এক প্রবাসী যিনি মানসিক ভারসাম্যহীন অবস্থায় আছেন, তার পরিবারের জরুরি সন্ধান চাওয়া হচ্ছে। গত ৩০ মার্চ রাত ৮.৩০ মিনিটে ফ্লাইদুবাই বিমানযোগে তিনি দেশে ফিরে আসেন। নাম আব্দুল বাশার সারোয়ার হিসেবে পরিচিত এই ব্যক্তি ঢাকায় নেমে কোনো তথ্য প্রদান করতে অক্ষম এবং সবসময় চুপচাপ থাকছেন।

সহযাত্রী প্রবাসী কর্মীরা তাকে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) অফিসে নিয়ে যান এবং জানান যে তার বাড়ি কুমিল্লা পদুয়ার বাজারে। এছাড়া তারা অন্য কোনো তথ্য জানেন না। এপিবিএন সারোয়ারের পরিবার খুঁজে তাকে নিরাপদে হস্তান্তরের জন্য ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের কাছে রাতেই হস্তান্তর করেন। বর্তমানে তিনি আশকোনায় ব্র্যাক লার্নিং সেন্টারে আছেন।

ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রাম কুমিল্লা পদুয়ার বাজার, আলকরা, চৌদ্দগ্রামসহ আশেপাশে খোঁজ-খবর করছে এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ আশেপাশের মানুষকে জানিয়েছে। এলাকায় ছবিসহ পোস্টারও দেওয়া হয়েছে। তবে এখনো পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি।

সরোয়ার ভাইয়ের স্বজনের খোঁজে সকলের সহযোগিতা কামনা করা হচ্ছে। যদি কেউ তাকে চিনেন অথবা তার সম্পর্কে তথ্য পান, তাহলে ব্র্যাক মাইগ্রেশন ওয়েলফেয়ার সেন্টারের ম্যানেজার আল আমিন নয়নের সাথে 01712197854 নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com