1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ভার্চুয়াল ঈদ ও বাংলা নববর্ষ উদযাপন - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় এক জাহাঙ্গীরে সর্বশান্ত বহু পরিবার কুমিল্লায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরা দো-তলা মসজিদের মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ প্রিপেইড মিটারে অস্বাভাবিক বিলের অভিযোগ : গ্রাহকদের ক্ষোভ মনোহরগঞ্জের ভোটের বাতাসে মান্নান চৌধুরীর ঘোড়া প্রতীকের জয়রথ! কুবি প্রশাসনের বাস ব্যবস্থা, শিক্ষার্থীরা বেছে নিলেন ট্যুরের পথ! কুমিল্লায় বজ্রপাতে চার জনের প্রাণহানি দেবীদ্বারে বজ্রপাতে কৃষক নিহত কুমিল্লায় ডায়াবেটিসের ঝুঁকি ও প্রয়োজনীয় ব্যবস্থা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ভার্চুয়াল ঈদ ও বাংলা নববর্ষ উদযাপন

জেসমিন মনসুর :
  • Update Time : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৩০১৯ Time View

গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এক ভার্চুয়াল ঈদ পুনর্মিলনী এবং বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। জুম প্ল্যাটফর্মে আয়োজিত এই অনুষ্ঠানে বিশ্বের নানা প্রান্ত থেকে সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। ঈদ ও বৈশাখী গানের মধ্য দিয়ে এই দুই উৎসবের আনন্দ ভাগাভাগি করা হয়।

সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জনাব মুহিবুর রহমান মুহিব, এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক ময়নুল চৌধুরী হেলাল। বীর মুক্তিযোদ্ধা ও একুশে পদক প্রাপ্ত ডাঃ অরুপ রতন চৌধুরী এবং বিশিষ্ট সংগীত শিল্পী হিমাদ্রী বিশ্বাস বৈশাখী সংগীত পরিবেশন করেন। ঈদের গান পরিবেশন করেন সংগীত শিল্পী ও লেখক আলী ইদ্রিস।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের বিভিন্ন নেতারা এবং প্রবাসীদের উন্নয়নে অবদানের কথা তুলে ধরেন। সংগঠনের মাধ্যমে দেশের উন্নয়নে প্রবাসীদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com