1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
আবুধাবিতে দুর্ঘটনা : কুমিল্লার যুবকের প্রাণহানি - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
Title :
সদর দক্ষিণে মিশুকসহ চোর চক্রের তিন সদস্য গ্রেফতার কুমিল্লায় শিশু ধর্ষণের ঘটনায় কিশোর গ্রেফতার বাল্য বিয়ে বন্ধে ডিজিটাল প্রতিরোধ: সমাজের জাগরণের ডাক! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন মুরাদনগরে অন্তঃসত্বা গৃহবধূকে জবাই করা পাষন্ড স্বামী আটক ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ পাঁচজন গ্রেপ্তার কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা : সাতজন গ্রেপ্তার দেবিদ্বারে ১৬ কেজি গাঁজাসহ কারবারী গ্রেফতার চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জোরপূর্বক জায়গা দখল চেষ্টার অভিযোগ

আবুধাবিতে দুর্ঘটনা : কুমিল্লার যুবকের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৩০২৪ Time View

 

আবুধাবি সিটিতে গত সোমবার এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কুমিল্লার এক যুবক নিহত এবং তিন জন আহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মুহাম্মদ আবু সাইয়্যিদ (২৬), যিনি আবুধাবির শিল্প নগরী মোছাফ্ফার লেবার ক্যাম্পে বসবাস করতেন।

সূত্র মতে, সাইয়্যিদ তার বন্ধুদের সাথে গভীর রাতে সিটিতে ঘুরতে গিয়েছিলেন এবং ফেরার পথে ড্রাইভারের ওভার স্পিডের কারণে দুর্ঘটনার শিকার হন। পুলিশ ড্রাইভারকে গ্রেফতার করেছে।

আবুধাবি দূতাবাসের লেবার কাউন্সিলর হাজরা সাব্বির হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “এটি একটি অত্যন্ত দুঃখজনক ঘটনা। আমরা ইতিমধ্যে নিহতের বাংলাদেশি মালিকানাধীন কোম্পানির সাথে কথা বলে লাশ দ্রুত দেশে পাঠানোর সমস্ত প্রক্রিয়া সম্পন্ন করেছি।”

কুমিল্লা বুড়িচং উপজেলার ময়নামতি বাজারস্থ বদুপাড়ার মুহাম্মদ হানিফের ছেলে সাইয়্যিদ তার পরিবারের সকলের ছোট এবং অবিবাহিত ছিলেন। তিনি আড়াই বছর আগে আমিরাতে এসেছিলেন। নিহতের পরিবার সরকারের সহযোগিতা কামনা করেছেন।

কোম্পানির পক্ষ থেকে টিকেটের খরচের পাশাপাশি বেতনের বকেয়া টাকা নিহতের পিতার কাছে দেশে পাঠানো হয়েছে। সকলের প্রতি শোক প্রকাশ করা হচ্ছে এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com