1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কার্ডিফে গ্রেটার সিলেট কমিউনিটির ঐক্য ও উন্নয়নের পথে মতবিনিময় সভা - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
Title :
নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার সিআইডির ক্রাইম ম্যানেজমেন্ট সফটওয়ার আপগ্রেডের লক্ষ্যে মহাসভা বাহরাইনে গ্যাস লিকেজে বাংলাদেশি যুবকের মর্মান্তিক মৃত্যু খালি জমি দেখলেই দখলে নামেন ইউপি চেয়ারম্যান চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত “কুমিল্লা প্রেসক্লাবের ইতিহাসে এক অধ্যায় : ফসিউদ্দিন আহম্মেদের সাংবাদিকতা ও শিক্ষকতার গল্প” ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হোটেল-রেস্তোরাঁগুলোর অবস্থা : অতিরিক্ত মূল্য ও অস্বাস্থ্যকর পরিবেশের অভিযোগ সদর দক্ষিণে মিশুকসহ চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

কার্ডিফে গ্রেটার সিলেট কমিউনিটির ঐক্য ও উন্নয়নের পথে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩০৩৪ Time View

কার্ডিফের রাজধানীতে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের সাউথ ওয়েলস রিজিওনাল কমিটির সাথে গ্রেটার সিলেট ইউকের কেন্দ্রীয় ফাউন্ডার্স ট্রেজারার জনাব মাহিদুর রহমানের এক মতবিনিময় সভা সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের উন্নয়ন ও মানবতার কল্যাণে ঐক্যের বন্ধনে কাজ করার দীপ্ত শপথ নিয়ে সভায় আলোচনা করা হয়।

সভার শুরুতেই সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানিয়ে জনাব মাহিদুর রহমানকে স্বাগত জানান। সভায় সংগঠনের বর্তমান কার্যক্রম ও আগামী দিনের অগ্রযাত্রার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

প্রধান অতিথি জনাব মাহিদুর রহমান উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের কনভেনার মোহাম্মদ মকিস মনসুর ও সদস্য সচিব ডক্টর মুজিবুর রহমানের নেতৃত্বে গঠিত শক্তিশালী টিম সংগঠনের উন্নয়নে ও মানবতার কল্যাণে ঐক্যের বন্ধনে কাজ করার যে দীপ্ত শপথ নিয়েছেন, তাঁদের প্রতি তাঁর পূর্ণ সমর্থন রয়েছে। তিনি কমিউনিটির সবাইকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।

এই মতবিনিময় সভা গ্রেটার সিলেট কমিউনিটির ঐক্য ও উন্নয়নের পথে এক মাইলফলক হিসেবে কাজ করবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com