1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় অপহরণ মামলার প্রতিবেদন করতে গিয়ে মোটরসাইকেল দূর্ঘটনায় আহত সাংবাদিক - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন
Title :
ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন কৃষকদের নানাবিধ সুবিধা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করছে : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি কুমিল্লা মহানগর কৃষক লীগের উদ্যোগে প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ দেবীদ্বারে পৃথক ৩টি ঘটনায় ৩ শিশুর মরদেহ পুকুরে ভাসমান অবস্থায় উদ্ধার; এলাকায় চলছে শোকের মাতম নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত বুড়িচংয়ে পানিতে ডুবে মাদ্রাসার ছাত্রের মৃত্যু! বুড়িচংয়ে গোবিন্দপুরে বিল্লাল হোসেন ঠিকাদার ডাবল হোন্ডা কাপ’র ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন যদুপুর কুমিল্লায় মোটরসাইকেল চোর চক্রের আরও দুই সদস্য গ্রেফতার

কুমিল্লায় অপহরণ মামলার প্রতিবেদন করতে গিয়ে মোটরসাইকেল দূর্ঘটনায় আহত সাংবাদিক

বিশেষ প্রতিবেদক :
  • Update Time : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৩০২৭ Time View

কুমিল্লায় অপহরণ মামলাট প্রতিবেদন করতে গিয়ে মোটরসাইকেল দূর্ঘটনায় আহত হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে পড়ে গেছেন এক সাংবাদিক। আহত সাংবাদিকের নাম মোহাম্মদ জানে আলম (৩৫)। তিনি দৈনিক কুমিল্লার ডাক পত্রিকার মাল্টিমিডিয়া বিভাগের প্রধান।

ঘটনাস্থলের সাক্ষী বলেন, সোমবার (৪ মার্চ) রাত ১০ ঘটিকার সময় সদর দক্ষিণ মডেল থানা থেকে একটি অপহরণ মামলার তথ্য সংগ্রহ শেষে জানে আলম বাড়ি ফেরার পথে ছিলেন। তার চালানো মোটরসাইকেল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মল্লিকা সিএনজি পাম্পের সামনে রাস্তায় পরে যায়। এ ঘটনায় তিনি মারাত্মক আহত হন।

আহত সাংবাদিককে দ্রুত ফায়ার সার্ভিসের একটি উদ্ধার টিম কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্য চিকিৎসক তাঁকে ভর্তি দেন। মঙ্গলবার (৫ মার্চ) তার সকল পরীক্ষানিরীক্ষা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন। তার অবস্থা এখনো অস্থির।

জানে আলমের পরিবার সূত্র জানান, তিনি কুমিল্লায় সাংবাদিকতার ক্ষেত্রে একজন সক্রিয় ও সম্মানিত ব্যক্তিত্ব। তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্য ও কর্মকর্তা হিসেবে কার্যরত। তার দূর্ঘটনায় কুমিল্লার সাংবাদিক সম্প্রদায় শোকাহত।

মানবাধিকার সাংবাদিক সংস্থা (মাসাস) চেয়ারম্যান মীর্জা ফসিহউদ্দিন বলেন, আমি সাংবাদিক জানে আলমের দ্রুত সুস্থতা কামনা করছি।

 গোমতী বাঁচাও আন্দোলনের আহ্বায়ক ও প্রবীণ সাংবাদিক মোহাম্মদ কাজী নুর আলম বলেন, আহত সাংবাদিকের চিকিৎসার সকল ব্যবস্থা নিশ্চিত করার জন্য সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com