1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লার সদরের কালির বাজারে পূর্ব বিরোধের জেরে প্রবাসীকে ছুরিকাঘাত - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

কুমিল্লার সদরের কালির বাজারে পূর্ব বিরোধের জেরে প্রবাসীকে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৩৩৭৫ Time View

কুমিল্লা সদরের কালির বাজার ইউপির জাঙ্গালিয়া গ্রামে পূর্ব বিরোধের জেরে প্রবাসীকে মারধর ও ছুরিকাঘাতে হত্যার চেষ্টা। ছুরিকাঘাতে আহত ভুক্তভোগী প্রবাসী জাঙ্গালিয়া মাস্টারবাড়ি এলাকার কুমদ চন্দ্রের ছেলে সুমন চন্দ্র (৩২) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। শনিবার দিবাগত রাতে সুমনের বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সিঙ্গাপুর প্রবাসী সুমনের পরিবার ও থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, গত ১২ দিন আগে সিঙ্গাপুর থেকে দেশে আসে সুমন। প্রতিপক্ষ প্রতিবেশিদের সাথে সম্পত্তি নিয়ে পূর্ব বিরোধ রয়েছে। এর জের ধরে সজল চন্দ্র, প্রফুল্ল সরকার, অন্তর সরকার শনিবার রাত আনুমানিক ৯টায় বাড়ির পাশে সড়কে একা পেয়ে অতর্কিত হামলা চালিয়ে মারধর করে। এসময় তারা সুমনের কপালে এবং মুখে ছুরিকাঘাতে গুরুতর রক্তাক্ত ও আহত করে পালিয়ে যায়। পরে সুমনের পরিবার ও স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সে বর্তমানে কুমেক হাসপাতালে চিকিৎসাধীন।
এ বিষয়ে জানতে অভিযুক্ত সজলসহ অন্যান্নদের সাথে যোগাযোগের চেষ্টা করে তাদের বক্তব্য জানা সম্ভব হয়নি।
১নং কালির বাজার ইউপির (১নং ওয়ার্ড) স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, উভয়পক্ষের মাঝে একটি জমি নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে শালিসে সমাধানও করা হয়েছে। গতরাতে সুমনের ওপর সজল ও তার স্বজনরা অনৈতিক ভাবে মারধর ও ছুরিকাঘাত করে। ভুক্তভোগী সুমন চন্দ্র কোতোয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ করেছে বলে জেনেছি।
কোতোয়ালী থানাধীন নাজিরা বাজার ফাঁড়ি পুলিশের আইসি আবদুল্লাহ আল মামুন বলেন, সম্পত্তি বিরোধকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে। এবিষয়ে সুমন চন্দ্র লিখিত অভিযোগ করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com