1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় মসজিদে ঢুকে যুবককে হত্যা চেষ্টার আসামি বিদেশ পালাতে গিয়ে বিমানবন্দরে আটক - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

কুমিল্লায় মসজিদে ঢুকে যুবককে হত্যা চেষ্টার আসামি বিদেশ পালাতে গিয়ে বিমানবন্দরে আটক

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৩৬৪৩ Time View

কুমিল্লার বুড়িচংয়ে শবে মেরাজের রাতে মসজিদের ভিতর এক যুবককে উপর্যুপরি কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি রফিকুল ইসলামকে কুয়েতে পালানোর চেষ্টাকালে বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ। এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক দৈনিক কুমিল্লার ডাককে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২৮ ফেব্রুয়ারি সোমবার শবে মেরাজের রাতে বুড়িচং উপজেলার নাজিরাবাজার বাইতুর রহমান জামে মসজিদের ভিতর সোলেমান (২৮) নামের যুবককে সন্ধ্যা সাড়ে ছয়টায় হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। আহত সোলেমানে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় বুড়িচং থানায় আপন দুই ভাই মো. রফিক ও মো. সুমনসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি মঙ্গলবার মামলা দায়ের করা হয়। ঘটনার পরেই প্রধান আসামি কুয়েত প্রবাসী মো. রফিক (৩৫) কুয়েতে পালানোর চেষ্টায় ঢাকায় আসেন এবং আজ বিকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে কুয়েতে ফেরত যাবার পরিকল্পনা করেন। কিন্তু আগে থেকেই সতর্ক অবস্থায় থাকা এয়ারপোর্ট আর্মড পুলিশের গোয়েন্দা দল বিমান বাংলাদেশ এয়ারলাইনসের চেক ইন কাউন্টার থেকে তাকে আটক করেন। পরবর্তীতে কুমিল্লা জেলা পুলিশের সাথে যোগাযোগ করে প্রধান অভিযুক্ত রফিকের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয় এয়ারপোর্ট পুলিশ। সে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ময়নামতি শাহদৌলতপুর গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে।
অভিযুক্তের নামে থাকা মামলায় রফিককে কুমিল্লা জেলা পুলিশের জিম্মায় হস্তান্তরের প্রক্রিয়া শুরু করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক। মামলার ২ নাম্বার আসামি মো. সুমন বর্তমানে দেশে অবস্থান করা একজন কুয়েত প্রবাসী। তাকেও গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

এদিকে বিশ্বস্ত আরেকটি সূত্রে জানায়, মসজিদে ঢুকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনার সাথে সরাসরি জড়িত হত্যা ও মাদকসহ বিভিন্ন মামলার অন্যতম আরো ১ আসামীকে পালিয়ে যাওয়ার সময় কুমিল্লা সদরে ভারতের সীমান্তবর্তী এলাকা থেকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে এবিষয়টি এখনো পর্যন্ত দায়িত্বশীলদের কেউ নিশ্চিত করেনি।

উল্লেখ, মসজিদ ঢুকে মুসল্লীকে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও ক্ষোভের সৃষ্টি হয়। ঘটনার পর থেকেই র‌্যাব, ডিবি ও পুলিশের একাধিক টিম অভিযানে নামে। আসামীদের গ্রেফতারে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com