1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
গাজীপুরে প্রাইভেটকারে ১০০ কেজি গাঁজাসহ কুমিল্লার ৩ যুবক গ্রেপ্তার - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
Title :
শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ

গাজীপুরে প্রাইভেটকারে ১০০ কেজি গাঁজাসহ কুমিল্লার ৩ যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক :
  • Update Time : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৩১৫৬ Time View

গাজীপুরে প্রাইভেটকারে বহনের সময় ১০০ কেজি গাঁজাসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার সকালে র‌্যাব-১ এর পরিচালক (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, মঙ্গলবার দুপুরে মহানগরের সদর থানাধীন হাড়িনাল (কাঁচা বাজার) এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, কুমিল্লার দেবিদ্বার উপজেলার আব্দুল মতিনের ছেলে রবিউল মিয়া (২৪), একই জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ঝনু মিয়ার ছেলে স্বপন মিয়া (২০) এবং মৃত আব্দুল জলিলের ছেলে ইয়াছিন মিয়া (১৯)।

এদের মধ্যে রবিউল ‘মাদক ব্যবসায়ী’, অন্য দুজন ‘মাদক বহনকারী’ বলে জানিয়েছে র‌্যাব।
এএসপি নোমান আহমদ জানান, কুমিল্লা থেকে প্রাইভেটকারে মাদক বহনের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদর থানাধীন হাড়িনাল (কাঁচা বাজার) এলাকার তাজ জেনারেল স্টোরের সামনে সড়কে চেকপোস্ট বসায় র‌্যাব।পরে একটি সন্দেহজনক প্রাইভেটকার চেক করে ১০০ কেজি গাঁজা, নগদ টাকা উদ্ধার করা হয়। এ সময় তিনজনকে গ্রেপ্তার ও প্রাইভেটকারটি জব্দ করে র‌্যাব।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সদর থানার ওসি জিয়াউল ইসলাম জানান, র‌্যাব সদস্যরা মঙ্গলবার রাতে এক মাদক ব্যবসায়ী ও তার দুই সহযোগীকে থানায় সোপর্দ করেছে। বুধবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com