1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
Title :
নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত বুড়িচংয়ে পানিতে ডুবে মাদ্রাসার ছাত্রের মৃত্যু! বুড়িচংয়ে গোবিন্দপুরে বিল্লাল হোসেন ঠিকাদার ডাবল হোন্ডা কাপ’র ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন যদুপুর কুমিল্লায় মোটরসাইকেল চোর চক্রের আরও দুই সদস্য গ্রেফতার ব্রাহ্মণপাড়া থানা পুলিশের অভিযানে শিউলি আক্তার হত্যা মামলার রহস্য উন্মোচন বুশরা আফরিন : ঢাকা উত্তরের সবুজ প্রহরী কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত মনোহরগঞ্জে বিশেষ অভিযানে গাঁজা গাছ উদ্ধার মামলা রুজু কুবিতে ভিসি দপ্তরসহ তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায়

চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৩০০৮ Time View

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম প্রতিনিধি: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে বিজিবি’র কুমিল্লা সেক্টর সদর দপ্তর এবং অধীনস্থ ব্যাটালিয়নের উদ্যোগে কুমিল্লার চৌদ্দগ্রামে দুস্থ, অসহায় ও হতদরিদ্র ২ শতাধিক মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিজিবি’র পক্ষ থেকে ইফতার ও খাদ্য সামগ্রী পেয়ে সুবিধাভোগি দুস্থ-অসহায় পরিবারের সদস্যরা সন্তোষ প্রকাশ করে বিজিবি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বুধবার (২৭ মার্চ) বিকেলে বিজিবি’র উপজেলার জগন্নাথদীঘি বিওপি ক্যাম্প মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন বিজিবি, কুমিল্লার সেক্টর সদর দপ্তর কমান্ডার কর্ণেল মো: শরীফুল ইসলাম।

বিজিবি প্রদত্ত প্রেস রিলিজ সূত্রে জানা গেছে, বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম গ্রহণ করে থাকে। এরই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ ও এর সদর দপ্তরসহ দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশে দুস্থ ও বিপন্ন মানুষদের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছে। এই মহতি উদ্যোগের অংশ হিসেবে বিজিবি, উত্তর-পূর্ব রিজিয়ন, সরাইলসহ অধীনস্থ কুমিল্লা সেক্টর সদর দপ্তর কর্তৃক এবং ব্যাটালিয়ন কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় দুস্থ ও অসহায়দের মাঝে বুধবার বিকালে ইফতার, রাতের খাবার ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের মাস এবং এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতারি ভাগ করে নেয়াটা অত্যন্ত আনন্দের। আর বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সবসময়ই সমাজের দারিদ্র জনগোষ্ঠী ও বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে অনুষ্ঠানে উপস্থিত বিজিবি কর্মকর্তারা জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com