1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ছিনতাইকারীকে পিটিয়ে দাদির চেইন রক্ষা ১০ বছরের নাতনির - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
Title :
দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি

ছিনতাইকারীকে পিটিয়ে দাদির চেইন রক্ষা ১০ বছরের নাতনির

আন্তর্জাতিক ডেস্ক :
  • Update Time : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৩২৭৬ Time View

ছিনতাইকারীর হাত থেকে দাদির গলার চেইন রক্ষা করে প্রশংসায় ভাসছেন ১০ বছরের এক শিশু। ভারতের পুনেতে ঘটেছে এ ঘটনা। খবর এনডিটিভির।

পুলিশি অভিযোগে বলা হয়েছে, গত ২৫ ফেব্রুয়ারি পুনের মডেল কলোনি এলাকায় ৬০ বছর বয়সী লতা তার নাতনি রুতভিকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রাস্তায় মোটরসাইকেলে দাঁড়িয়েছিলেন এক ব্যক্তি। তিনি রাস্তার খোঁজ জানতে চাওয়ার অজুহাতে লতার গলার থেকে চেইন ছিনতাইয়ের চেষ্টা করেন।

এমন অবস্থা দেখে রুতভি ওই ছিনতাইকারীর মুখে তার হাতে থাকা ব্যাগ দিয়ে মারতে শুরু করে। এতে বাধ্য হয়ে পালিয়ে যায় ওই ছিনতাইকারী। এতে তিনি চেইনও নিতে পারেননি।

গত ২৫ ফেব্রুয়ারি এই ঘটনা ঘটলেও গতকাল বৃহস্পতিবার দেশটির সামাজিক যোগাযোগমাধ্যমে তা ভাইরাল হয়। অনেকে রুতভির সাহসীকতার প্রশংসা করছেন।

এদিকে এই ঘটনায় পুলিশঅজ্ঞাত ওই ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com