1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দাউদকান্দি হবে সারা দেশের মডেল উপজেলা : জেলা প্রশাসক - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

দাউদকান্দি হবে সারা দেশের মডেল উপজেলা : জেলা প্রশাসক

আনিছুর রহমান খান :
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৩১৩২ Time View

কুমিল্লা জেলা প্রশাসক ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মু. মুশফিকুর রহমান  বলেছেন, দাউদকান্দি হবে সারা দেশের মডেল উপজেলা। তিনি আরও বলেন, এ উপজেলার সুখ্যাতি অতিপ্রাচীন। প্লাবন ভূমিতে মৎস চাষে এই উপজেলা সারা দেশের মডেল। দাউদকান্দি উপজেলাকে মাদকমুক্ত দেখতে চাই, তরুণরা খেলাধুলায় মনোনিবেশ করলে মাদক নির্মূল করা সহজ হবে।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলার জনপ্রতিনিধি ও অন্যন্যা অংশীজনের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কুমিল্লা জেলা প্রশাসক (ডিসি) খন্দকার মো. মুশফিকুর রহমান।

জেলা প্রশাসক স্থানীয় সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করে বলেন, এই উপজেলা শিক্ষার হারে অনেক এগিয়ে। সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করেন। দেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে সাংবাদিকদের পজিটিভ ভূমিকা রাখতে হবে।

তিনি বলেন, এই উপজেলা এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদান্যতায় গৃহহীনমুক্ত হয়েছে। অচিরেই আমরা এই উপজেলাকে সারা দেশের মডেল হিসেবে গড়তে পারব বলে আমার দৃঢ় বিশ্বাস।

এর আগে, দাউদকান্দিতে প্রথম আগমন উপলক্ষ্যে ডিসিকে লালগালিচায় অভ্যর্থনা জানানো হয়। অনুষ্ঠান শেষে জেলা প্রশাসককে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মো. মহিনুল হাসানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, পৌর মেয়র নাইম ইউসুফ সেইন, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক পিপিএম।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, রোজিনা আক্তার, জেলা পরিষদ সদস্য জেবুন্নেসা জেবু, নাছিম ইউসুফ রেইন, ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের লোকমান হোসেন, গৌরীপুর ইউনিয়ন পরিষদের নোমান মিয়া সরকার, পৌর প্যানেল মেয়র রকিবউদ্দীন রকিবসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মো. জিয়াউর রহমান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com