1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
নগরীর কাটাবিল থেকে ২২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

নগরীর কাটাবিল থেকে ২২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৩২২৮ Time View

কুমিল্লা কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আহাম্মদ সনজুর মোরশেদের দিক নির্দেশনায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ২২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, জগন্নাথপুর এলাকার সোহাগ দীর্ঘদিন স্থান পরিবর্তন করে ভারতীয় আমদানি নিষিদ্ধ গাঁজা, ইয়াবাসহ মাদক দ্রব্য বিভিন্ন জেলায় বিশেষ কায়দায় পাচার করে থাকেন।

সুচতুর সোহাগ বারবার অবস্থান পাল্টানোর কারনে মাদক সহ গ্রেফতার করা সম্ভব হয়নি। কোতয়ালি থানা পুলিশের নিকট সোহাগের বিরুদ্ধে অভিযোগের পাহাড়। এরপর থেকে সোহাগের পেছনে সোর্স (ফর্মা) লাগলো হয়। তবুও তাঁর সন্ধান পাওয়া সম্ভব হয়নি। তথ্য প্রযুক্তির মাধ্যমে মঙ্গলবার (০১ আগষ্ট) রাত ১০ টা ৪০ মিনিটের সময় এসআই (নিঃ) শেখ মফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে নগরীর কাটাবিল ডোবা পুকুরের পশ্চিম পাড় রুপায়ন মাঠে অভিযান চালিয়ে সোহাগ কে আটক করে।

এসময় স্থানীয় এলাকাবাসী জড়ো হলে সবার উপস্থিতিতে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক মজুদ রাখার গোপন আস্তানা দেখিয়ে দেয়। পরে এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ তার দেখানো মতো স্থান থেকে ২২ কেজি গুঁড়া গাঁজা উদ্ধার করে।

স্থানীয় এলাকাবাসী জানান, সোহাগ কাটাবিল ছাড়াও বিভিন্ন গোপন জায়গায় মাদক মজুদ করে বিভিন্ন জেলায় পাচার করে যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে। সোহাগ গ্রেফতারের খবরে তার মা মাহফুজা আক্তার শুকরিয়া আদায় করে পুলিশকে ধন্যবাদ জানান।

আটক মাদক ব্যবসায়ী হলো, জগন্নাথপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের আমির উদ্দিন ও পালক পিতা রুহুল আমিন সরকারের ছেলে।

উক্ত ঘটনায় কোতয়ালি মডেল থানায় সোহাগের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই বিষয়ে কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ বলেন, সুচতুর সোহাগ দীর্ঘদিন স্থান বদল করে চর্থা, মুরাদপুর, কাটাবিল, জগন্নাথপুরসহ বিভিন্ন এলাকায় অবস্থান নিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। তিনি আরও বলেন, আমি যতোদিন এ থানায় থাকবো কোনো অপরাধীর সাথে আপোষ করবো না। এধরণের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com