1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ফুটবলের উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করবো : আরফানুল হক রিফাত - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

ফুটবলের উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করবো : আরফানুল হক রিফাত

মাহফুজ বাবু :
  • Update Time : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৩২৭৯ Time View

মেয়র নির্বাচিত হওয়ার আগেও আমি জেলা ফুটবল এসোসিয়েশন এর প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছি দীর্ঘদিন ধরেই। ফুটবল আমার আবেগের আরেক নাম। কুমিল্লায় ফুটবলের উন্নয়নে যা যা করা প্রয়োজন তা বাস্তবায়নে সর্বোচ্চ চেষ্টা করবো। এবছর যত খেলা দেখেছি তার তুলনায় আজকের এই খেলা দর্শক উপস্থিতি খেলোয়াড়দের আচরণ এবং খেলার সৌন্দর্য সত্যি অসাধারণ। চমৎকার একটি খেলা উপভোগ করলাম। প্রবাসী দুলাল সহ যারা এই খেলার আয়োজন করেছে যারা উপভোগ করছে সকল কে আমার পক্ষ থেকে অভিনন্দন এবং ধন্যবাদ। এমন আয়োজন অব্যহত থাকবে, মাদকের বিরুদ্ধে ফুটবল সহ খেলাধুলা হোক হাতিয়ার। জয় হোক ফুটবলের।❞

মাদকের বিরুদ্ধে ফুটবল এই স্লোগানে প্রবাসী দুলাল কর্তৃক আয়োজিত কুমিল্লা সদরের কালির বাজার ইউনিয়নের সৈয়দপুর স্কুল মাঠে বিশাল আয়োজনে অনুষ্ঠিত ফ্রীজ এলইডি টিভি কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা ফুটবল এসোসিয়েশন এর চেয়ারম্যান ও কুমিল্লা সিটি কর্পোরেশন এর নব নির্বাচত মেয়র আরফানুল হক রিফাত।

শনিবার বিকেল সারে তিনটা থেকেই সৈয়দপুর স্কুল মাঠের চারিপাশে হাজার হাজার ফুটবল প্রেমি দর্শকরা ভীর করতে থাকে। বিকেল ৪টায় বিশেষ অতিথি কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ আমিনুল ইসলাম টুটুল, ভাইস চেয়ারম্যান আতিকুর রহমান জুয়েল, নারী ভাইস চেয়ারম্যান এ্যাড হোসনে আরা বকুল, ময়নামতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ লালন হায়দার , কালির বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সেকান্দর আলী, বর্তমান চেয়ারম্যান নূরুল ইসলাম (সিআইপি), নাজিরা বাজার ফাড়ি ইনচার্জ মুহিউল ইসলামসহ বিশেষ মেহমানদের উপস্থিতে খেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান। এসময় আরো উপস্থিত ছিলেন কালির বাজার ইউনিয়ন আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম, মনির হোসেন, ইউপি সদস্য নজরুল ইসলাম, রাছেল, গোলাম মোস্তফা সহ আরো গন্যমান্য ব্যক্তিবর্গ।

ডাকলাপাড়া হেসেনপুর একাদশ বনাম সৈয়দপুর ইভান একাদশের মাঝে উত্তেজনা পূর্ণ এই ফাইনালে দুই দুই গোলে সমতায় খেলা গড়ায় ট্রবেকারে। ৩-০ গোলে ডাকলাপাড়া হোসেনপুর একাদশ বিজয়ী হয়। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হিসেবে পুরস্কৃত করা হয় ডাকলাপাড়া হোসেনপুর একাদশের বিদেশী খেলোয়ার ও গোলরক্ষককে।

খেলা শেষ বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন কুমিল্লা সিটি মেয়র ও জেলা ফুটবল এসোসিয়েশন এর প্রেসিডেন্ট আরফানুল হক রিফাত।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com