1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
গোবিন্দপুর প্রিমিয়ার লীগের জমজমাট ফাইনালে আল-আমিন একাদশের জয়জয়কার - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
Title :
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ

গোবিন্দপুর প্রিমিয়ার লীগের জমজমাট ফাইনালে আল-আমিন একাদশের জয়জয়কার

রুহুল আমিন চৌধুরী সুমন :
  • Update Time : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৩২৪০ Time View

গতকাল শনিবার (১৩ এপ্রিল) কুমিল্লা নগরীর গোবিন্দপুর এলাকায় অনুষ্ঠিত হলো গোবিন্দপুর প্রিমিয়ার লীগের দশম সিজনের ফাইনাল খেলা। যুব সমাজের উদ্যোগে আয়োজিত এই খেলায় দুই দলের খেলোয়াড়রা তাদের সেরা প্রতিভা প্রদর্শন করেন। দিবা রাত্রির এই উত্তেজনাপূর্ণ ম্যাচে টিম সাকিব একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় টিম আল-আমিন একাদশ।

খেলা শেষে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুসিক ০৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সার্ভে ইন্সটিটিউট এর সাবেক ভিপি ও সার্ভেয়ার কবির আহম্মেদ, নুরল ইসলাম বাদল, অব: কানুনগো, সিলেট সদর, তাজুল ইসলাম মুকুল, কানুনগো কুমিল্লা সদর, নুরউদ্দিন টিপু, বিশিষ্ট সমাজ সেবক, সুলতান আহম্মেদ, বিশিষ্ট সমাজ সেবক, এবং নজরুল ইসলাম বকুল, কানুনগো যশোর সদর।

এই অনুষ্ঠানে যুব সমাজের উদ্যোগ ও সমাজের প্রতি তাদের অবদানের জন্য প্রশংসা করা হয়। স্থানীয় সমাজের মধ্যে সংহতি ও সক্রিয়তা বাড়ানোর একটি উপায় হিসেবে খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান কাজ করে। এই ধরনের ইভেন্ট স্থানীয় প্রতিভাকে উৎসাহিত করে এবং সমাজের মধ্যে একটি সুস্থ ও সক্রিয় জীবনধারা তৈরি করে।

গোবিন্দপুর প্রিমিয়ার লীগের এই সফল আয়োজন স্থানীয় যুব সমাজের উদ্যোগ ও সমাজের প্রতি তাদের অবদানের এক উজ্জ্বল নিদর্শন। আগামী সিজনের জন্য সকলের প্রত্যাশা ও উত্তেজনা এখন থেকেই বেড়ে গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com