1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বিমান বাহিনীর জালে মুক্তিযোদ্ধার পাঁচ গোল - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:০১ অপরাহ্ন
Title :
কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত

বিমান বাহিনীর জালে মুক্তিযোদ্ধার পাঁচ গোল

স্পোর্টস রিপোর্টার :
  • Update Time : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৩০৯৯ Time View

স্বাধীনতা কাপে মঙ্গলবার কুমিল্লার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মুখোমুখি হয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও বাংলাদেশ বিমান বাহিনী ফুটবল টিম।

ম্যাচের ২৮তম মিনিটে রাব্বির গোলে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। তবে সে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ম্যাচের ৩১তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে অসাধারণ এক গোল করে বিমান বাহিনীকে সমতায় ফেরান সুমন রেজা।

তবে বিরতিতে যাওয়ার পূর্বে ম্যাচের ৪৪তম মিনিটে ফয়সাল গোল করলে ২-১ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় মুক্তিযোদ্ধা।

বিরতি থেকে ফিরে ২য় অর্ধে একচেটিয়া লড়াই করে মুক্তিযোদ্ধা। ম্যাচের ৬৯তম মিনিটে সজিব ও ম্যাচের শেষ দিকে ফয়সাল নিজের জোড়া গোল পূর্ন করেন। অতিরিক্ত সময়ে তাজ উদ্দিন আরও একটি গোল করলে ম্যাচে বড় জয় নিশ্চিত হয় মুক্তিযোদ্ধার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com