1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বুড়িচংয়ে হত্যা মামলার আসামী ও মাদকসহ গ্রেফতার ৩ - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

বুড়িচংয়ে হত্যা মামলার আসামী ও মাদকসহ গ্রেফতার ৩

মাহফুজ বাবু
  • Update Time : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ৩০৯৫ Time View

কুমিল্লা বুড়িচংয়ের দেবপুর ফাঁড়ি পুলিশের এসআই রুহুল আমিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ পৃথক অভিযানে হত্যা মামলার আসামী ও মাদকদ্রব্য সহ গ্রেফতার ৩জন। মাদক পরিবহন কাজে ব্যবহৃত এম্বুলেন্স জব্দ।

বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই রুহুল আমিন জানান, গত ১৭ জুলাই দিবাগত রাতে ময়নামতির বাজেহুরা গ্রামে কামাল হোসেনকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় এজহার নামীয় ৪নং আসামী সাব্বির (২২) কে গ্রেফতার করা হয়েছে। তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার দিবাগত রাতে নোয়াখালী থেকে গ্রেফতার করা হয়। সে বাজেহুরা গ্রামের সাবেক মেম্বার সামিউল হাছান শিপন এর ছেলে।

এছাড়াও শনিবার ভোর রাতে টহল ডিউটিকালে গোপন সংবাদের ভিত্তিতো মোকাম ইউপি নিমসার বাজার এলাকায় পৃথক দুটি অভিযানে ২ কেজি গাঁজা ও ১৬ বোতল ফেনসিডিল সহ দু’জনকে গ্রেফতার করা হয়। ভোরে নিমসার বরুড়া সড়কের মাথা থেকে ২কেজি গাঁজাসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার দুর্গাপুর মধ্যপাড়া গ্রামের মৃত আবু মিয়ার ছেলে সিরাজুল ইসলাম ( ৫২)। এর আগে ভোর রাত সার ৪টায় ঢাকা চট্রগ্রাম মহাসড়কের নিমসার এলাকায় চলাচলকারী ঢাকা মুখি সন্দেহজনক একটি এম্বুলেন্সে তল্লাশী করে ১৬ বোতল ফেনসিডিল সহ এম্বুলেন্স চালক জাহিদুল ইসলাম অপু (৩২)কে আটক করা হয়। আটক অপু নগরীর হাউজিং স্টেট এলাকার ভাড়াটিয়া এবং লাঙ্গলকোট উপজেলার মধ্যপাড়া এলাকার বাসিন্দা। মাদক পরিবহন কাজে ব্যবহৃত এম্বুলেন্স (ঢাকা মেট্রো-ছ ৭১-০৫৯৪) জব্দ করা হয়।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসানাত খন্দকার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকৃত ২জন মাদক করবারি ও হত্যা মামলার আসামীসহ সকলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com