1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা বুড়িচং প্রেসক্লাবের আয়োজনে মিলনমেলা ও দোয়া মাহফিল - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০১ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
Title :
কুমিল্লায় শিশু ঝুমুর কে হত্যার লোমহর্ষক বর্ননা দিলেন ঘাতক অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প

কুমিল্লা বুড়িচং প্রেসক্লাবের আয়োজনে মিলনমেলা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৩০৩১ Time View

কুমিল্লা বুড়িচং প্রেসক্লাব (গভ: রেজি: নং ৪০৮) এর উদ্যোগে গত শনিবার (৬ই এপ্রিল) এক আন্তরিক মিলনমেলা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা সদরের বুড়িচং বাজারের পানসি হোটেল এন্ড রেস্টুরেন্টের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত এই মাহফিলে জেলা ও উপজেলার বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকরা একত্রিত হন।

ইফতারের পূর্বে আয়োজিত আলোচনা সভায় প্রেসক্লাবের সভাপতি এবং একুশে বাংলা পত্রিকার সম্পাদক, সাখাওয়াত হাফিজে সভাপতিত্ব করেন। সঞ্চালনায় ছিলেন দৈনিক যুগান্তরের প্রতিনিধি প্রভাষক মোহাম্মদ ইকবাল হোসেন। কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার শুরু হয়, যা পরিচালনা করেন সাংবাদিক তরিকুল ইসলাম তরুন।

প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও একুশে টিভির জেলা প্রতিনিধি মোঃ হুমায়ুন কবির রনি। বিশেষ অতিথিরা ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন, জেলা পরিষদের সদস্য মশিউর রহমান খান, বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার আবুল হাসানাত, এবং সদর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নেওয়াজ আলী সরদার।

সভা শেষে সকলে সম্মিলিতভাবে ইফতারে অংশ নেন। এই মাহফিল সাংবাদিকদের মধ্যে সম্প্রীতি ও সহযোগিতার বন্ধন আরো দৃঢ় করেছে বলে মনে করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com