1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ব্রাহ্মণপাড়া থানা পুলিশের অভিযানে বডিফিটং গাঁজাসহ দুই নারী মাদক কারবারী গ্রেপ্তার - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

ব্রাহ্মণপাড়া থানা পুলিশের অভিযানে বডিফিটং গাঁজাসহ দুই নারী মাদক কারবারী গ্রেপ্তার

মোঃ বিল্লাল হোসেন:
  • Update Time : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ৩১৩৪ Time View

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় অভিযান চালিয়ে মোসা. মিনোয়ারা বেগম (৩২) ও রহিমা বেগম (২২) নামের দুই নারী মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২ অক্টোবর (সোমবার) বিকেলে ব্রাহ্মণপাড়া সদর বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে বডি ফিটিং করা অবস্থায় ৫ কেজি করে মোট ১০ কেজি গাঁজা জব্দ করা হয়।

গ্রেপ্তার হওয়া মোসা. মিনোয়ারা বেগম ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামের ফারুক মিয়ার স্ত্রী ও রহিমা বেগম একই উপজেলার কোল্লাপাথর গ্রামের মো. শরিফুল ইসলামের স্ত্রী।

থানা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ এ অভিযান পরিচালনা করেন। এতে নেতৃত্ব দেন উপপরিদর্শক এসআই মো. শফিক উল্লাহ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মাহমুদুল হাসান রুবেল বলেন, গ্রেপ্তার হওয়া দুই নারী মাদক কারবারির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে ঐদিনেই আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com