1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১১ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
Title :
২০৪১ এর স্মার্ট ও উন্নত বাংলাদেশের সূচনা হবে সদর দক্ষিণ উপজেলা থেকে : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা

ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ

মোঃ সাখাওয়াত হোসেন :
  • Update Time : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩০৪৩ Time View

গতকাল ব্রাহ্মণপাড়া থানা পুলিশ এক অভিযানে ৩৪ কেজি গাঁজা উদ্ধার করেছে। এই অভিযানে এসআই শফিক উল্লাহ এবং এএসআই মোঃ হেলাল উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স অংশ নেন। দিবাকালীন ডিউটির সময় গোপন সংবাদের ভিত্তিতে শশীদল ইউনিয়নের পশ্চিম বাগড়া এলাকায় অভিযান চালিয়ে এই মাদক উদ্ধার করা হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন লোক পালিয়ে যাওয়ার পর, সাক্ষীদের সামনে একটি ড্রাম এবং একটি প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ২০ কেজি এবং ১৪ কেজি গাঁজা পাওয়া যায়। এই ঘটনায় ব্রাহ্মণপাড়া থানায় মামলা নং- ২০/১০৫ ধারা ৩৬(১) সারনির ১৯(গ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী রুজু করা হয়েছে।

এসইও ট্যাগসমূহ: কুমিল্লা মাদক উদ্ধার, ব্রাহ্মণপাড়া থানা, গাঁজা জব্দ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, মাদক বিরোধী অভিযান, বাংলাদেশ পুলিশ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com