1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ভালবাসা দিবসে স্ত্রীকে সতীন ‘উপহার’স্বামীর! - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড

ভালবাসা দিবসে স্ত্রীকে সতীন ‘উপহার’স্বামীর!

আন্তর্জাতিক ডেস্ক :
  • Update Time : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩২৬১ Time View

১৪ ফেব্রুয়ারি ‘ভ্যালেন্টাইন্স ডে’। প্রেম দিবসের আগে স্বামীর বিরুদ্ধে অভিযোগ করে পুলিশের দ্বারস্থ হলেন স্ত্রী। অভিযোগ, তাঁকে শারীরিক এবং মানসিক ভাবে অত্যাচার করে ঘর ছাড়তে বাধ্য করেছেন স্বামী। তার পর নতুন বৌ নিয়ে ঘরে ঢুকেছেন তিনি।

 

বউয়ের অভিযোগ, পুরুলিয়ার বাঘমুন্ডি থানার নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা জবুনা মণ্ডল। তিনি জানান, পরিতোষ মণ্ডলের সঙ্গে তাঁর বিয়ে হয়েছে ২০১৪ সালে। বিয়ের প্রথম প্রথম সব ঠিকই ছিল। কিন্তু বিয়ের বছর পাঁচেকের মধ্যে পর পর দু’টি কন্যাসন্তানের জন্ম দেওয়ায় তাঁর উপর অত্যাচার শুরু করেন স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন।

বউয়ের অভিযোগ, ‘‘স্বামী, শাশুড়ি এবং ননদ তাঁর উপরে শারীরিক এবং মানসিক নির্যাতন করেন। গত কয়েক দিন ধরে অত্যাচারের পরিমাণ বাড়তে থাকে। বাপের বাড়ি থেকে লাখ খানেক টাকা আনতে জোর করা হত।’

অত টাকা কোথায় পাবেন? এই প্রশ্ন করলেই নাকি গত ৩১ জানুয়ারি মাঝরাতে তাঁকে বেদম মারধর করেন স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন। এমনকি, প্রাণনাশের হুমকি দেওয়া হয়। ভয় পেয়ে ঝাড়খণ্ডে মামার বাড়িতে আশ্রয় নেন বধূ। সেখানেই তিনি খবর পান যে, স্বামী আবার একটি বিয়ে করে ফেলেছেন।

 

সোমবার বাঘমুন্ডি থানায় হাজির হন বধূ। স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পুলিশ বলছে, নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছেন তারা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com