1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ভালো কাজের পুরস্কার পেলেন ট্রাফিক ইন্সপেক্টর - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
Title :
কুমিল্লায় এক জাহাঙ্গীরে সর্বশান্ত বহু পরিবার কুমিল্লায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরা দো-তলা মসজিদের মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ প্রিপেইড মিটারে অস্বাভাবিক বিলের অভিযোগ : গ্রাহকদের ক্ষোভ মনোহরগঞ্জের ভোটের বাতাসে মান্নান চৌধুরীর ঘোড়া প্রতীকের জয়রথ! কুবি প্রশাসনের বাস ব্যবস্থা, শিক্ষার্থীরা বেছে নিলেন ট্যুরের পথ! কুমিল্লায় বজ্রপাতে চার জনের প্রাণহানি দেবীদ্বারে বজ্রপাতে কৃষক নিহত কুমিল্লায় ডায়াবেটিসের ঝুঁকি ও প্রয়োজনীয় ব্যবস্থা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ভালো কাজের পুরস্কার পেলেন ট্রাফিক ইন্সপেক্টর

মোহাম্মদ জানে আলম :
  • Update Time : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৩১০৯ Time View

কুমিল্লা মহানগরীর যানজট নিরসনে অভিনব পদক্ষেপ এবং নিরলস পরিশ্রমের জন্য ট্রাফিক ইন্সপেক্টর জিয়াউল চৌধুরী টিপু সম্মাননা ক্রেস্ট পেয়েছেন। তিনি এই সম্মাননা ক্রেস্ট তার টিমের সকল সদস্যদের উৎসর্গ করে দিয়ে বলেন, “এই পুরস্কার একান্ত আমার নয়, এটি ট্রাফিক বিভাগের সকল সদস্যদের রাত-দিনের কষ্টের ফসল।”

পবিত্র রমজানের মাসে যখন সকলে উপবাসে থাকে, তখন ট্রাফিকের প্রতিটি সদস্য পরিবার পরিজন ছেড়ে রাস্তায় দাড়িয়ে পানি খেয়ে রোজা ভেঙেছেন। অনেকে অক্লান্ত পরিশ্রমের ফলে অসুস্থ হয়ে পড়েছেন। তাদের এই ত্যাগ এবং পরিশ্রমের মাধ্যমে কুমিল্লা মহানগরী এবং জেলায় যানজট নিরসনে ব্যাপক সাফল্য অর্জন করা হয়েছে।

এই সাফল্যের পেছনে রয়েছে ট্রাফিক ইন্সপেক্টর টিপুর দক্ষ নেতৃত্ব এবং তার টিমের সদস্যদের অবিচল প্রচেষ্টা। তাদের এই কাজের জন্য জেলা পুলিশ সুপার আবদুল মান্নান মহোদয় ভূয়সী প্রশংসা করেছেন এবং তাদের কাজের মূল্যায়ন করে আরও কাজের প্রতি স্পৃহা সৃষ্টি করেছেন।

স্থানীয় ব্যবসায়ীরা এবং উপজেলা থেকে আগত ক্রেতারা এবারের নিরাপদ যাত্রা এবং যানজট নিরসনের কার্যক্রমের জন্য ট্রাফিক পুলিশের প্রশংসা করেছেন। তারা বলেন, “এবারের মতো নিরাপদ যাত্রা এবং যানজট নিরসনের কার্যক্রম চোখে পরার মতো ছিলো।” পবিত্র ঈদুল ফিতরের কেনাকাটা করতে এসে বিগত সময়ের চেয়ে এবছর নিরাপদ ও স্বস্তিদায়ক নগরীর প্রশংসা করেছেন ক্রেতারা।

এই ঘটনা থেকে বোঝা যায়, যে সঠিক নেতৃত্ব এবং দলগত প্রচেষ্টা যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারে। এমন এসপি থাকলে কুমিল্লার মানুষ নিরাপদে নির্বিঘ্নে বসবাস করতে পারবে এবং এই ধরনের প্রশংসনীয় কাজ অন্যান্য জেলার জন্যও অনুকরণীয় হতে পারে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com