1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ময়নামতিতে তুচ্ছ ঘটনায় বাড়িঘর ভাংচুর ও মারধরে আহত স্বামী স্ত্রীসহ ৩ জন, ফের হামলার শঙ্কা - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

ময়নামতিতে তুচ্ছ ঘটনায় বাড়িঘর ভাংচুর ও মারধরে আহত স্বামী স্ত্রীসহ ৩ জন, ফের হামলার শঙ্কা

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৩১০৬ Time View

বুড়িচংয়ের ময়নামতি ইউপির নারায়সার বড় বাড়ি এলাকায় পারিবারিক দ্বন্দের জেরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গভীর রাতে অতর্কিত হামলা গুরুতর আহত স্বামী স্ত্রী।

এসময় দরজা জানালা ও ঘরের আলমিরা ভাংচুর করে প্রায় আড়াই লক্ষ টাকা লুটপাটের অভিযোগ। গত ২০ জুলাই রাত ১টায় নারায়ণসার বড়বাড়িতে প্রতিবেশি রফিক মাস্টারের ছেলে শাকিল (৩০) ও আরিফ (২০) এর নেতৃত্বে আবু মুসা তার ভাই সাইফুল ইসলাম ও স্ত্রী ছিনু আক্তারের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর, মারধর ও লুটপাট চালানো হয়।

ঘটনার পরদিন অভিযুক্ত আসামীদের বিরুদ্ধে বুড়িচং থানায় লিখিত অভিযোগসহ আদালতে মামলা দায়ের করেছে ভুক্তভোগী ছিনু আক্তার (৩০)।

হাসপাতালে চিকিৎসাধীন আহতদের বক্তব্য ও লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির জেরে শাকিল ও তার ভাই আরিফ পরিবারের সদস্যদের নিয়ে ঘুমন্ত আবু মুছা ও সাইফুল ইসলামের পরিবারের ওপর দেশীয় অস্ত্রশস্র নিয়ে অতর্কিত হামলা করে।

এসময় এলোপাথারি পিটিয়ে ছিনু আক্তার ও সাইফুল ইসলামের মাথা ফাটিয়ে দেয় এবং বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে।

ভুক্তভোগীদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে। পরে খবর পেয়ে সকালে দেবপুর ফাঁড়ি পুলিশের এসআই হাসান সহ অন্যান্ন পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে।

ভুক্তভোগী আবু মুসা অভিযোগ করে বলেন, “শাকিলগং গভির রাতে এলোপাতাড়ি হামলা করে আমাকে সহ ছোট ভাই ও তার স্ত্রী’কে কুপিয়ে গুরুতর আহত করেছে। গুরুতর আহত ছিনু আক্তারের মাথায় ২৩টি সেলাই দেয়া হয়েছে ।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য কামাল হোসেন সহ গন্যমান্য বক্তিদের জানালে তারা আইনানুগ ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন। থানায় লিখিত অভিযোগ এবং আদালতে মামলা দায়ের করার পর থেকে অভিযুক্ত আসামীরা আরো বেপরোয়া হয়ে উঠেছে। মামলা তুলে নিতে প্রতিনিয়ত বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিচ্ছে।

অন্যথায় আবারো হামলা মারধর সহ হত্যার হুমকি দিচ্ছে। অভিযুক্তরা মাদকাসক্ত ও উশৃংখল হওয়ায় পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ও আতংকের মাঝে আছি। আবারো যেকোনো সময় হামালা চালিয়ে ক্ষতি করতে পারে বলে গভীর শঙ্কা প্রকাশ করে, আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।

এবিষয়ে অভিযুক্ত শাকিল ও তার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, ঘটনার পরপরই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com