1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মারা গেছেন কণ্ঠশিল্পী আকবর - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
Title :
জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন নির্বাচনে দোহা-আতিক-শাহীন পরিষদ নির্বাচিত সাক্ষীর জেরে নির্দোষী কারাগারে : জনমনে ক্ষোভ কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার

মারা গেছেন কণ্ঠশিল্পী আকবর

অনলাইন ডেস্ক :
  • Update Time : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৩১৩১ Time View

রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন গায়ক আকবর। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

অসুস্থাজনিত কারণে বেশ কিছুদিন ধরেই রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। ডায়াবেটিস, জন্ডিস, কিডনিতে সমস্যা, রক্তের প্রদাহসহ নানা শারীরিক জটিলতা ছিল তার। দুই কিডনি নষ্ট হয়ে যাওয়ায় শরীরে পানি জমে তার ডান পা নষ্ট হয়ে গিয়েছিল। সপ্তাহ তিন আগে অস্ত্রোপচারের মাধ্যমে সেই পা কেটে ফেলা হয়।

কিডনি ও লিভারের সমস্যা বেড়ে যাওয়ায় তাকে ভারতে নিয়ে যাওয়ার কথা ছিল। এর আগে কিডনি রোগে আক্রান্ত হয়ে কয়েক দফায় দেশে ও দেশের বাইরে চিকিৎসা নিয়েছেন আকবর। ইতিপূর্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার জন্য ২০ লাখ টাকা অনুদান দিয়েছিলেন।

২০০৩ সালে যশোর এম এম কলেজের একটি অনুষ্ঠানে গান গেয়েছিলেন আকবর। সেই গান শুনে মুগ্ধ হয়ে বাগেরহাটের এক ব্যক্তি হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে চিঠি লিখে এই গায়কের কথা জানান। এরপর ‘ইত্যাদি’ কর্তৃপক্ষ আকবরের সঙ্গে যোগাযোগ করে।

ওই বছর ‘ইত্যাদিতে’ কিশোর কুমারের ‘একদিন পাখি উড়ে’ গানটি আলোচনায় নিয়ে আসে আকবরকে। পরে ‘তোমার হাতপাখার বাতাসে’ গানটিও এই শিল্পীকে জনপ্রিয়তা এনে দেয়।

গায়ক আকবরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।হে আল্লাহ মরহুমকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করুন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com