1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
রিপাবলিকানরা বিজয়ী হলে ইউক্রেন একটি পয়সাও পাবে না : টেইলর গ্রিনি - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
Title :
দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি

রিপাবলিকানরা বিজয়ী হলে ইউক্রেন একটি পয়সাও পাবে না : টেইলর গ্রিনি

অনলাইন ডেস্ক :
  • Update Time : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৩০৯৩ Time View

যুক্তরাষ্ট্রের আসন্ন মধ্যবর্তী নির্বাচন নিয়ে বোমা ফাটালেন মার্কিন প্রতিনিধি পরিষদের সদস্য মার্জোরি টেইলর গ্রিনি। এক নির্বাচনী সমাবেশে তিনি বলেন, আসন্ন মধ্যবর্তী নির্বাচনে যদি রিপাবলিকান দল কংগ্রেসে বিজয়ী হতে পারে তাহলে ইউক্রেনকে যুদ্ধের খরচ মেটানোর জন্য একটি পয়সাও দেয়া হবে না। এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম পার্সটুডে।

আগামী ৮ নভেম্বর আমেরিকায় মধ্যবর্তী নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে রিপাবলিকানদের বাস্তবিক অর্থেই বিজয়ী হওয়ার সময় সম্ভাবনা রয়েছে। দলটি বিজয়ী হলে কংগ্রেসের নিয়ন্ত্রণ তাদের হাতে চলে যাবে। কিন্তু দৃশ্যত রিপাবলিকান দলের প্রতিনিধি পরিষদ সদস্যের বক্তব্যকে গুরুত্ব দিচ্ছেন না ইউক্রেনের কর্মকর্তারা।

তিনি অভিযোগ করেন, ক্ষমতাসীন ডেমোক্র্যাট দল আমেরিকার নাগরিকদের চেয়ে ইউক্রেনকে বেশি গুরুত্ব দিচ্ছে। গ্রিনি বলেন, “প্রশাসন ইউক্রেনের সীমান্তকে গুরুত্ব দিচ্ছে, আমেরিকার দক্ষিণ সীমান্তকে নয়। অথচ আমাদের দেশরই অগ্রাধিকার পাওয়ার কথা ছিল।”

তিনি আরো বলেছেন, “ইউক্রেন সীমাহীন সহযোগিতা চায়নি। এটি পরিষ্কার যে, সরকার কোথায় কী ব্যয় করছে তা সুস্পষ্ট এবং ইউক্রেনের ব্যাপারে আমরা আগবাড়িয়ে কোনো কিছু করার ব্যাপারে খুবই সতর্ক রয়েছি।”

ইউক্রেনের প্রেসিডেন্ট ভালোদিমির জেলেনস্কির নেতৃত্বাধীন সারভেন্ট অফ দি পিপল পার্টির অন্যতম সদস্য ভিয়াতোস্লাভ ইউরাশ গতকাল (শুক্রবার) নিউজউইক পত্রিকাকে বলেন, গ্রিনি রিপাবলিকান দলের নেতৃত্ব পর্যায়ের কেউ নন। তিনি বলেন, বাস্তবতা হচ্ছে- আমেরিকায় চরম বামপন্থী এবং চরম ডানপন্থী রয়েছেন, আমেরিকা হচ্ছে একটি গণতান্ত্রিক দেশ। এ পর্যন্ত দেশটির মূলধারার দুই রাজনৈতিক দলই ইউক্রেনের প্রতি তাদের সুস্পষ্ট সমর্থন ব্যক্ত করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com