1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
লাকসামে দাদনের টাকার জন্য ভাঙ্গারী ব্যবসায়ী খুন - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

লাকসামে দাদনের টাকার জন্য ভাঙ্গারী ব্যবসায়ী খুন

লাকসাম প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৩১৯১ Time View

কুমিল্লার লাকসামে দাদনের টাকা নিয়ে বিরোধের জের ধরে ছুরিকাঘাতে আউয়াল হোসেন সিয়াম (২০) নামের এক ব্যবসায়ী যুবক খুন হয়েছে।

শনিবার (২২ জুলাই) রাতে লাকসাম পৌরসভার গন্ডামারা এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত সিয়াম পৌরসভার কসাইখানা এলাকার সরাফত আলীর ছেলে। তিনি পেশায় একজন ভাঙ্গারী ব্যবসায়ী ছিলেন।

স্থানীয়রা জানায়, সিয়াম কালোরা খাল পাড়ের ভবঘুরে বাসিন্দা হকার সবুজের কাছে দাদনের পাওনা টাকা চাইতে গেলে তাকে এবং সাথে থাকা বিনই গ্রামের জাহাঙ্গীরকে ছুরিকাঘাত করে। এতে জাহাঙ্গীর আহত হয়ে পালিয়ে গেলে সিয়ামকে একা পেয়ে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায় সবুজ। খবর পেয়ে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহত সিয়ামের বড় ভাই অলিউল্লাহ লিটন বলেন, আমার ছোট ভাই হকার সবুজের কাছে দাদনের পাওনা টাকা চাইতে গেলে সে সিয়ামকে ছুরিকাঘাতে হত্যা করে। হত্যাকারীকে আটক করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুল শাস্তির দাবী জানাচ্ছি।

লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ বলেন, এ ঘটনায় তদন্ত চলছে এবং হত্যাকান্ডের সঙ্গে জড়িত ব্যক্তিকে আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com