1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
লাকসামে চাঁদাবাজদের কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে কাউন্সিলর এর বাড়িতে জনতার হামলা - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
Title :
কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত

লাকসামে চাঁদাবাজদের কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে কাউন্সিলর এর বাড়িতে জনতার হামলা

জামাল উদ্দিন :
  • Update Time : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ৩২০৩ Time View

চাঁদাবাজ, সন্ত্রাসী ও মাদক সেবীদের কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে কুমিল্লা জেলার লাকসাম পৌরসভার কাউন্সিলর এর কার্যালয় ও বাসায় হামলা করেছে সাধারণ মানুষ।

১০ জানুয়ারি ২০২৪  দুপুর ১২ টার দিকে রাজঘাট ও পশ্চিমগাঁও এলাকার ভুক্তভোগী ও সাধারণ মানুষ চাঁদাবাজ ও মাদক-সেবীদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গডফাদার  ওয়ার্ড কাউন্সিলর আবু ছায়েদ বাচ্চুর বাড়ী ও অফিসে হামলা করে।

 

ঘটনার সময় জাফর নামে বাচ্চুর এক সমর্থক গুরুত্ব আহত হয়ে এখন লাকসাম সরকারী হাসপাতালে চিকিৎসাধীন।

 

এঘটনায় পশ্চিম গাঁও এলাকায় আতঙ্ক ও ভীতিকর অবস্থা সৃষ্টি হয়।

 

লাকসাম থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

 

জানা গেছে, পৌরসভার ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি  কমিশনারের কতিথ ভাইপো রাসেল সহ টর্চার সেলের সদস্যদের অত্যাচার, চাঁদাবজীতে ৬নং ওয়ার্ডের সাধারণ মানুষ ও ব্যাবসায়ীরা অতিষ্ঠ।

 

সম্প্রতি তারা পার্শ্ববর্তী ৫ ওয়ার্ড কাউন্সিলর মুনসুর আহমদ মুন্সীর এলাকায়ও চাদাবাজী শুরু করে। বিষয়টি কাউন্সির বাচ্চুকে জানানো হলেও পরিত্রানের বদলে চাঁদাবাজদের অত্যাচারের মাত্রা আরো বৃদ্ধি পায়।

এই ধরনের অভিযোগ শুধু রাজঘাট ও পশ্চিমগাঁও  এলাকায় সীমাবদ্ধ নয়। ৬নং  ওয়ার্ডের প্রতিটি  মহল্লায় বিরাজমান।

কমিশনার বাচ্চু বাপের রেখে অগাদ সম্পদের মালিক বলে  জাহির করে নিজকে চাঁদামুক্ত কমিশনার  প্রচার করলেও  তার ওয়ার্ডে প্রতিটি  মহল্লায় কয়েক ডজন স্বঘোষিত চাঁদাবাজ কাউন্সিল আছে। যারা  নিজেদেরকে ভাইয়ের লোক পরিচয় দিয়ে মাদক ও চাঁদাবাজির রমরমা বানিজ্য চালিয়ে যাচ্ছে।

১০ জানুয়ারি দুপুরের অনাকাঙ্খিত ঘটনায়  উপজেলা আওয়ামী লীগ ও থানা প্রশাসন বিব্রত। যাতে মন্ত্রী মোঃতাজুল ইসলামের ভাবমূর্তি ও সুনামও জড়িত।

এই ব্যাপারে থানা প্রশাসন  কমিশনারের নীরবতার জন্য  ভৎসনা করেন। তাৎক্ষণিকভাবে চাঁদাবাজির দায়ে বহিষ্কার  করা হয় স্বেচ্ছাসেবক লীগ নেতা রাসলকে। এলাকাবাসীর মতে, ৬নং ওয়ার্ডে সুশাসন প্রতিষ্ঠায় এধরণের আরো একডজন রাসেল ও ভাইয়ের লোককে  সংগঠন থেকে বহিষ্কার করা দরকার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com