1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
লাকসামে মাদক সেবনে বাধা দেয়ায় ছুরিকাঘাতে ইউপি সদস্যকে হত্যা - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত

লাকসামে মাদক সেবনে বাধা দেয়ায় ছুরিকাঘাতে ইউপি সদস্যকে হত্যা

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৩০৮১ Time View

লাকসামে মাদক সেবনে বাধা দেয়ায় আবুল কাশেম (৫২) নামে এক ইউপি সদস্যকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টা উপজেলার শ্রীয়াং বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আবুল কাশেম উপজেলার মুদাফফর গঞ্জ দক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য। সে ওই ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতিও ছিলেন। মাদকাসক্ত যুবকের নাম রাজিব হোসেন (৩২)। সে শ্রীয়াং দক্ষিণ পাড়ার মৃত শহীদুল্লাহর ছেলে।
স্থানীয়রা জানায়, বিদেশ ফেরত রাজীব হোসেন দেশে আসার পর মাদকাসক্ত হয়ে পড়ে। তাকে বারন করার জন্য ইউপি সদস্য মোঃ আবুল কাশেম শ্রীয়াং বাজারস্থ তার অফিসে আসতে বলেন। কিন্তু শ্রীয়াং বাজারের দক্ষিণ গলিতে কথা বলার একপর্যায়ে ছুরি দিয়ে আবুল কাশেমের বুকে আঘাত করে রাজিব। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন ইউপি সদস্য আবুল কাশেম।এ সময় পাশে থাকা মেম্বারের ফুফাতো ভাই মীর হোসেন রাজিবকে ধরে ফেললেও তার চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে পালিয়ে যায় রাজিব। তাৎক্ষণিক স্থানীয় লোকজন ইউপি সদস্য আবুল কাশেমকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে লাকসাম থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ জানান, আমি ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনার তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com