1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
লাকসামে ১হাজার টাকার জন্য ৩ ব্যবসায়ীকে জবাই করে হত্যা! - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১০ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

লাকসামে ১হাজার টাকার জন্য ৩ ব্যবসায়ীকে জবাই করে হত্যা!

রুহুল আমিন চৌধুরী সুমন
  • Update Time : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৩১৭৪ Time View

২০০৭ সালের ৭ জানুয়ারি রাতে কুমিল্লার লাকসাম উপজেলার শ্রীয়াং এলাকায় গলা কেটে দুই ভাইসহ তিন জন হত্যাকান্ডের মূল আসামী মৃত্যু দন্ডপ্রাপ্ত মোঃ রাসেলকে গ্রেফতার করেছে র‍্যাব ১১ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি ২ এর একটি দল। রোববার রাতে তাকে কুমিল্লার সদর উপজেলার আলখারচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‍্যাব’র কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন সোমবার দুপুরে র‍্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই সব তথ্য জানান।
তিনি জানান, ২০০৭ সালে একরাতে শ্রীয়াং বাজার থেকে ব্যবসা শেষে কাচামাল ও পান ব্যবসায়ি দেবনাথের ছেলে উত্তম দেবনাথ ও পরীক্ষিত দেবনাথ এবং অপর পান ব্যবসায়ী সামছুল হকের ছেলে বাচ্চু মিয়া বাড়ি ফেরা পথে দন্ড প্রাপ্ত আসামি রাসেল তার সহযোগীরা টাকা পয়সা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।
এসময় ভিকটিমরা আক্রমনকারীদের চিনতে পারায় প্বার্শবতি মাঠে নিয়ে গলা কেটে হত্যা করে।
এ ঘটনায় বাচ্চু মিয়ার ভাই কবির হোসেন লাকসাম থানায় মামলা করেন।
২০১৮ সালে ১৪ নভেম্বর কুমিল্লার তৎকালীন অতিরিক্ত জেলা ও দায়রা আদালতে বিচারক নাহার বেগম শিউলি হত্যার ঘটনায় অভিযুক্ত ৫ জন আসামির বিরুদ্ধে মৃত্যু দন্ড রায় দেন।
আসামিদের মধ্যে রাসেল ও স্বপন পলাতক ছিল।
এ মামলার অন্য তিন আসামি আবদুর রহমান, ফারুক হোসেন ও শহীদুল্লাহ কারাগারে রয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com