1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
লিঙ্গ পাল্টে ছাত্রীকে বিয়ে করলেন শিক্ষিকা - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
Title :
দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি

লিঙ্গ পাল্টে ছাত্রীকে বিয়ে করলেন শিক্ষিকা

আন্তর্জাতিক ডেস্ক :
  • Update Time : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৩১৬২ Time View

ভারতের রাজস্থানের এক স্কুল শিক্ষিকা লিঙ্গ পরিবর্তন করে নিজের এক ছাত্রীকে বিয়ে করেছেন। ভারতপুরের শারীরিক শিক্ষার শিক্ষিকা মীরা এখন লিঙ্গ পাল্টে হয়েছেন আরভ কুন্তাল। রবিবার তিনি বিয়ে করেছেন কল্পনা ফৌজদার নামের ছাত্রীকে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর জানিয়েছে।

খবরে বলা হয়েছে, কল্পনার প্রেমে পড়েন মীরা। তাকে বিয়ে করার জন্য মীরা নিজের লিঙ্গ পাল্টে ফেলেছেন।

শারীরিক শিক্ষা ক্লাসে কল্পনার সঙ্গে পরিচয় হয় মীরার। রাজ্য পর্যায়ে কাবাডি খেলেন কল্পনা। জানুয়ারিতে তিনি দুবাইয়ে একটি আন্তর্জাতিক কাবাডিতে অংশগ্রহণ করতে পারেন।

লিঙ্গ পাল্টে পুরুষ হওয়া আরভ কুন্তাল সাংবাদিকদের বলেন, ভালোবাসায় সবকিছু করা যায়। তাই আমি লিঙ্গ পাল্টেছি।

আরভ কুন্তাল ও কল্পনা ফৌজদারের বিয়ে মেনে নিয়েছে তাদের পরিবার।
আরভ বলেছেন, স্কুলের মাঠে কল্পনার সঙ্গে মিথষ্ক্রিয়ার সময় তার প্রেমে পড়েন। তিনি সবসময় একজন ছেলে হতে চাইতেন।

তার কথায়, আমি মেয়ে হিসেবে জন্ম নিয়েছি কিন্তু সবসময় ছেলে হওয়ার কথা ভাবতাম। লিঙ্গ পরিবর্তনের জন্য অস্ত্রোপচারের কথা সবসময় মাথায় ঘুরত। ২০১৯ সালের ডিসেম্বরে আমার প্রথম অস্ত্রোপচার করি।

কল্পনা বলেছেন, দীর্ঘদিন ধরে আরভের প্রেমে পড়েছেন। আরভ অস্ত্রোপচার না করলেও তিনি তাকে বিয়ে করতেন। তিনি বলেন, ‘শুরু থেকেই আমি তাকে ভালোবাসি। অস্ত্রোপচার না করলেও আমি তাকে বিয়ে করতাম।

কল্পনা ও আরভের বিয়ে ভারতে অপ্রচলিত ও বিরল ঘটনা। তাদের বাবা-মা এই বিয়ে মেনে নিয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com