1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
লেক ভিউ ম্যাট্স এর চতুর্থ ব্যাচের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
Title :
ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন কৃষকদের নানাবিধ সুবিধা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করছে : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি কুমিল্লা মহানগর কৃষক লীগের উদ্যোগে প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ দেবীদ্বারে পৃথক ৩টি ঘটনায় ৩ শিশুর মরদেহ পুকুরে ভাসমান অবস্থায় উদ্ধার; এলাকায় চলছে শোকের মাতম নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত বুড়িচংয়ে পানিতে ডুবে মাদ্রাসার ছাত্রের মৃত্যু! বুড়িচংয়ে গোবিন্দপুরে বিল্লাল হোসেন ঠিকাদার ডাবল হোন্ডা কাপ’র ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন যদুপুর কুমিল্লায় মোটরসাইকেল চোর চক্রের আরও দুই সদস্য গ্রেফতার

লেক ভিউ ম্যাট্স এর চতুর্থ ব্যাচের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি :
  • Update Time : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৩০৫৭ Time View

দক্ষতা ভিত্তিক শিক্ষা (ইংরেজি ভাষা, কম্পিউটার) ও বিদেশে কর্মসংস্থান নিশ্চিত করতে শিক্ষার্থীদের প্রতি চেয়ারম্যান ডা. মুজিবুর রহমানের আহবান।
লেকভিউ ম্যাট্স, ০৩, ডিসেম্বর, ২০২৩ইং, রবিবার।
কুমিল্লা, নজরুল এভিনিউ, কান্দিরপাড়ে গোমতী হাসপাতালে অবস্থিত লেকভিউ ম্যাট্স ২০২৩-২৪ শিক্ষাবষের্র ৪র্থ বর্ষে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সরকারি ম্যাট্স এর অধ্যক্ষ ডা. সালাউদ্দিন মাহমুদ নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনা ও অনুপ্রেরণামূলক বক্তব্য দেন। তিনি বলেন কুমিল্লায় একমাত্র লেকভিউ ম্যাট্সই নিজস্ব হাসপাতালে হাতে কলমে শিক্ষা দিয়ে থাকে।
নবীন শিক্ষার্থীদের লেকভিউ ম্যাট্সের ক্যাম্পাসে স্বাগত জানিয়ে মাননীয় চেয়ারম্যান ডা. মুজিবুর রহমান বলেন নিজেদের অবস্থান সুদৃঢ় করতে হলে দক্ষতাভিত্তিক শিক্ষায় পারদর্শিতা অর্জন করতে হবে। শিক্ষা ছাড়া একটি জাতি উন্নয়নের সোপানে পৌঁছাতে পারে না। তাই মন দিয়ে পড়াশোনা করে ভালো ফলাফলের পাশাপাশি দক্ষ ও আলোকিত মানবসম্পদে পরিণত হতে হবে।
তিনি আরও বলেন কুমিল্লায় একমাত্র আমরাই নিজস্ব হাসপাতালে হাতে কলমে শিক্ষা দিয়ে থাকি এবং পড়ালেখার পাশাপাশি চাকরীর ব্যবস্থা করা হয়। শিক্ষার্থীরা নিজের খরচ নিজেই বহন করার সুযোগ থাকে।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ ডা. ইরফান আলম মিশু বলেন, ম্যাট্সে নানা চ্যালেঞ্জ ও সীমাবদ্ধতার মাঝেও আমরা শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা প্রদানের চেষ্টা করছি।
প্রোগ্রামে আরও উপস্থিত ছিলেন মো. আমনিুল ইসলাম মাখন পরচিালক, পরবিার পরকিল্পনা ও শলৈরানী দেবেী পৌর বালকিা উচ্চ বিদ্যালয়ের প্রধান শক্ষিকিাসহ হাসপাতালরে র্কমর্কতাগণ।
উল্লেখ্য, এসএসসি বিজ্ঞান বিভাগ থেকে মাত্র ২.৫ প্রাপ্ত শিক্ষার্থীরা ও এইচএসসি পরিক্ষায় অকৃতকার্য শিক্ষার্থীরা হতাশ না হয়ে ম্যাট্সে ভর্তি হওয়ার সুযোগ রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com