1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত আহাম্মদ সনজুর মোরশেদ - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত আহাম্মদ সনজুর মোরশেদ

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৩১৬২ Time View

কুমিল্লার কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোরশেদ মামলার রহস্য উদঘাটনে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।

শনিবার (২২ জুলাই) কুমিল্লা জেলা পুলিশের কল্যাণ সভা ও মাসিক অপরাধ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠানে কুমিল্লা কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মাননীয় আইজিপি কর্তৃক মনোনীত ও প্রশংসীত হয়েছেন। কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ আবদুল মান্নান (বিপিএম বার) এর ধন্যবাদ পত্রে জানা যায়, হত্যা মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার মাদক উদ্ধারসহ থানায় বিচার প্রার্থীদের সেবা দিয়ে তিনি প্রশংসিত।
কোতয়ালি থানার ওসি এই পর্যন্ত টানা ৮ বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

এই বিষয়ে কোতয়ালি মডেল থানার ওসি আহাম্মদ সনজুর মোরশেদ আইজিপি এবং জেলা পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও কোতয়ালি থানার সকল অফিসার ও ফোর্সকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি আরও বলেন, প্রত্যেক ভাল কাজের স্বীকৃতি কাজের অনুপ্রেরণা যোগায় এবং কাজে আরো গতি বাড়িয়ে দেয়। ভালো কাজের মাধ্যমে কুমিল্লা বাসীর জন্য আইনের সেবক হিসাবে থাকতে পারি এটাই আমার প্রত্যাশা এবং ভালো কাজের মাধ্যমে কোতয়ালি থানার কার্যক্রমকে এগিয়ে নেওয়ার জন্য সর্বদাই সচেষ্ট থাকবো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com