1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সাংবাদিক নেকবর হোসেন এর পিতার দশম মৃত্যুবার্ষিকীত কাল - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

সাংবাদিক নেকবর হোসেন এর পিতার দশম মৃত্যুবার্ষিকীত কাল

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৩১৫৭ Time View

কুমিল্লা প্রেস ক্লাবের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ও দৈনিক আজকের জীবন কুমিল্লা প্রতিনিধি সাংবাদিক নেকবর হোসেন এর বাবা বিশিষ্ট সমাজসেবক মো.আবুল হোসেন এর দশম মৃত্যুবার্ষিকী আজ ৩০ নভেম্বর।
মো.আবুল হোসেন হঠাৎ করে ২০১৩ সালের ৩০ নভেম্বর ৬৪ বছর বয়সে দুনিয়ার সকল মায়া ত্যাগ করে আল্লাহর ডাকে চলে গেছেন। যাওয়ার বেলায় নিজেও কস্ট পাননি, কাউকে কস্ট দেননি।তিনি কুমিল্লা সিটি কর্পোরেশন এর ১৩ নং ওয়ার্ডের একজন স্থায়ী বাসিন্দা ছিলেন তিনি। দক্ষিন চর্থার স্থানীয় পর্যায়ে শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, কবরস্থান,সহ এলাকার অবকাঠামোগত উন্নয়নে তিনি অসামান্য অবদান রয়েছে। তিনি সততা আর সাদামাটা জীবন কাটিয়েছেন বলে তার পরিবার জানিয়েছেন।
কর্মজীবনে মো.আবুল হোসেন একজন ব্যবসায়ী ছিলেন ।অবসর সময় তিনি নানা ধরনের সমাজসেবামূলক কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রাখেন নিজেকে ।
মো.আবুল হোসেন মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার পরিববারে পক্ষ থেকে তার নিজ এলকায় বিভিন্ন মসজিদ, মাদরাসায় কোরআন খতম,দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।এছাড়া তিনটি এতিমখানাতে ছাত্রদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হবে।এছাড়াও সমাজসেবামূলক সংস্থা মুভ ফর চেঞ্জ ফাউন্ডেশনের উদ্যোগে বাদ আসর দোয়ার আয়োজন করা হয়েছে। প্রয়াত মো.আবুল হোসেনের রূহের মাগফেরাতের জন্য দোয়া চেয়েছেন তাঁর স্বজনরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com