1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
হোমনায় নিখাঁজের ১৮ দিন পর স্কুল ছাত্রের মরদহ উদ্ধার - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

হোমনায় নিখাঁজের ১৮ দিন পর স্কুল ছাত্রের মরদহ উদ্ধার

সোনিয়া আফরিন :
  • Update Time : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৩২৯২ Time View

কুমিল্লার হোমনায় নিখোঁজের ১৮ দিন পর মো. হৃদয়(১২) নামের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রের (লাশ) কাটা অংশ উদ্ধার করছে পুলিশ।

আজ মঙ্গলবার বিকালে উপজলার ঘনিয়ারচর গ্রামের কালু শাহ’র বাড়ীর পাশের নদীতে তার লাশের নিম্ন অংশের সন্ধান মেলে। পরে তার পরিবার তার পড়নের পেন্ট দেখে লাশ সনাক্ত করে।

মো. হৃদয় উপজলার চিৎপুর গ্রামের মো, নাসির উদ্দিনের ছেলে। ও আছাদপুর হাজী সিরাজ দৌলা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

গত ১১ জুন শনিবার হৃদয় বাড়ি থেকে নিখোঁজ হন র্মমে হোমনা থানায় সাধারণ ডায়েরী করেন তার চাচা এনায়ত। ডায়েরী নং৫৪৫ তারিখ-১২/৬/২০২২ ইং হৃদয়ের চাচা এনায়েত জানান, গত ১১ জুন সকালে তার বন্ধুদের সাথ নদীতে গোসল করতে গিয়ে তার এক বন্ধুর সাথে ঝগড়া হয় বলে তার বন্ধুর বাবা মা পিয়াস ও লাভলী বেগম বাড়িতে এসে বকা ঝকা করে এবং তাকে পাইলে দেখে নিবে বলে হুমকি দিয়ে যায় । এর পর থেকে তাকে(হৃদয়) কে পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য সকল জায়গায় খুজে না পেয়ে পর দিন ১২ জুন হােমনা থানায় একটি নিঁখােজ ডায়রী করি।

এ দিকে নও মুসলিম পিয়াস – লাভলী ও তার পরিবারের চালচলন ও গতিবিধি সন্দেহ জনক মনে হওয়ার বিষয়টি থানা পুলিশকে অবহিত করেছি।

১৮দিন পর আজ তার লাশের কাটা নিম্নাংশের সন্ধান পায় পুলিশ। এ সময় তার প্রেন্ট দেখে আমরা তার লাশ চিহ্নিত করি হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, আজ নদী থেকে একটি বাচ্চার দেহের নিম্নাংশ উদ্ধার করা হয়েছে। উপরের অংশ উদ্ধারে কাজ করছে পুলিশ। পুরো লাশ পাওয়া গেলে লাশ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরন করা হবে।

 

কােন অভিযােগ পাইনি অভিযােগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হব।

এদিকে পিয়াস ও লাভলী বেগমের মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com