1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
“শিক্ষার রজত জয়ন্তী : মুরাদনগরে অধ্যাপক আবদুল মজিদ কলেজের পথচলার ২৫ বছর” - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
Title :
গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা

“শিক্ষার রজত জয়ন্তী : মুরাদনগরে অধ্যাপক আবদুল মজিদ কলেজের পথচলার ২৫ বছর”

সাখাওয়াত হোসেন তুহিন :
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩০৪২ Time View

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের অধ্যাপক আবদুল মজিদ কলেজ তার ২৫ বছর পূর্তি উপলক্ষে এক রজতজয়ন্তী উৎসবের আয়োজন করে। শনিবার রাতে এই উৎসব সম্পন্ন হয়, যা দুপুরে কলেজ মাঠে এক উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছিল। এক বর্ণাঢ্য র‍্যালির মাধ্যমে উৎসবের সূচনা হয়, এরপর জাতীয় সঙ্গীত ও পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে উৎসবের উদ্বোধন করা হয়। উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক মাহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানের সভাপতিত্বে এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার এমপির প্রধান অতিথির বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান সমৃদ্ধ হয়। কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাঃ আবদুল মজিদ অনুষ্ঠানটি উদ্বোধন করেন।

বিশেষ অতিথিরা ছিলেন রাষ্ট্রপতির প্রেস সচিব মা. জয়নাল আবদীন, ঢাকা মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ কমিশনার মাহাম্মদ হারুন অর রশীদ, এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। কলেজের প্রাক্তন ছাত্র আহমেদ রেজা ও রাকিব হাসানের উপস্থাপনায় অনুষ্ঠান আরও জীবন্ত হয়ে ওঠে। উল্লেখ্য, ১৯৯৫ সালে শিক্ষার আলো জ্বালাতে ‘অধ্যাপক আবদুল মজিদ কলেজ’ প্রতিষ্ঠা করেন অধ্যক্ষ মা. আবদুল মজিদ, যা শুরু থেকেই মেধাবী শিক্ষার্থী তৈরি করে দেশের শিক্ষা ক্ষেত্রে নজর কাড়তে সক্ষম হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com