1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা জেলা পুলিশের মার্চ মাসের অপরাধ প্রতিরোধ সভায় বিশেষ সম্মাননা - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
Title :
“আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ

কুমিল্লা জেলা পুলিশের মার্চ মাসের অপরাধ প্রতিরোধ সভায় বিশেষ সম্মাননা

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৩০৮৭ Time View

গত মার্চ মাসে অনুষ্ঠিত কুমিল্লা জেলা পুলিশের অপরাধ প্রতিরোধ সভায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মো: ফিরোজ হোসেন পিপিএম মহোদয়কে নির্বাচিত করা হয়। এছাড়াও, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে শিবেন বিশ্বাস মহোদয়, শ্রেষ্ঠ ফাঁড়ি ইনচার্জ হিসেবে মীর রেজাউল ইসলাম মহোদয়, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে এএসআই (নিঃ) মোহাম্মদ ফয়েজ আহাম্মদ মহোদয় এবং শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে এএসআই (নিঃ) অসীম কুমার মহোদয়কে নির্বাচিত করা হয়।

এই সভায় কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মহোদয়ের নেতৃত্বে কোতয়ালী মডেল থানার অফিসারবৃন্দ কুমিল্লা জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে মনোনীত হন। এই সম্মাননা পুরস্কার তারা মাননীয় পুলিশ সুপার, কুমিল্লা জেলা মহোদয়ের নিকট হতে গ্রহণ করেন।

এই সম্মাননা পুরস্কার প্রাপ্তি জেলার পুলিশ বাহিনীর মধ্যে নতুন উদ্দীপনা এবং অপরাধ প্রতিরোধে আরও বেশি উৎসাহ যোগাবে বলে মনে করা হচ্ছে। এই অর্জন জেলার পুলিশ বাহিনীর কর্মদক্ষতা এবং নিষ্ঠার প্রতিফলন বলে জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com