1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বিমান বাহিনীর জালে মুক্তিযোদ্ধার পাঁচ গোল - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

বিমান বাহিনীর জালে মুক্তিযোদ্ধার পাঁচ গোল

স্পোর্টস রিপোর্টার :
  • Update Time : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৩১০১ Time View

স্বাধীনতা কাপে মঙ্গলবার কুমিল্লার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মুখোমুখি হয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও বাংলাদেশ বিমান বাহিনী ফুটবল টিম।

ম্যাচের ২৮তম মিনিটে রাব্বির গোলে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। তবে সে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ম্যাচের ৩১তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে অসাধারণ এক গোল করে বিমান বাহিনীকে সমতায় ফেরান সুমন রেজা।

তবে বিরতিতে যাওয়ার পূর্বে ম্যাচের ৪৪তম মিনিটে ফয়সাল গোল করলে ২-১ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় মুক্তিযোদ্ধা।

বিরতি থেকে ফিরে ২য় অর্ধে একচেটিয়া লড়াই করে মুক্তিযোদ্ধা। ম্যাচের ৬৯তম মিনিটে সজিব ও ম্যাচের শেষ দিকে ফয়সাল নিজের জোড়া গোল পূর্ন করেন। অতিরিক্ত সময়ে তাজ উদ্দিন আরও একটি গোল করলে ম্যাচে বড় জয় নিশ্চিত হয় মুক্তিযোদ্ধার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com