1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চান্দিনা উপজেলায় অবৈধ জুয়ার আসর : প্রশাসনের নজরদারির অভাবে জনমনে উদ্বেগ - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

চান্দিনা উপজেলায় অবৈধ জুয়ার আসর : প্রশাসনের নজরদারির অভাবে জনমনে উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৩০৩১ Time View

চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়নের লেবাস গ্রামে খলিল মেম্বারের নেতৃত্বে অবৈধ জুয়ার আসর চলছে, যা প্রশাসনের নজরদারির অভাবে এবং স্থানীয় প্রভাবশালীদের ম্যানেজ করে অবাধে চলমান। এই আসরে চান্দিনা ছাড়াও কচুয়া, বরুড়া সহ বিভিন্ন উপজেলার জুয়াড়িরা অংশ নিচ্ছে। রাত ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত চলা এই আসরে লাখ লাখ টাকার হাত বদল হচ্ছে এবং অনেকেই নিঃস্ব হয়ে পড়ছেন। এই জুয়ার আসর থেকে মাদক কারবার এবং অপরাধের অন্যান্য ধরনের কার্যকলাপও চলছে।

দোল্লাই নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ শাহাজাহান মিয়া বলেন, “জুয়ার আসরটি দ্রুত বন্ধ না হলে চান্দিনা উপজেলার আইন শৃঙ্খলার মারাত্মক অবনতি দেখা দিবে এবং আমার ইউনিয়নের সুনাম ক্ষুন্ন হবে।” তিনি প্রশাসনের নিকট বিশেষভাবে অনুরোধ করেছেন যে জুয়াড়ী খলিল মেম্বারকে আইনের আওতায় এনে জুয়ার আসরটি বন্ধ করা হোক।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ জনাব আহাম্মদ সনজুর মোরশেদ পিপিএম বলেন, “আমি এ ব্যাপারে অবগত নেই, কিন্তু জুয়ার ব্যাপারটি দেখছি।” তিনি জানান যে জুয়ার বিরুদ্ধে অভিযান চলছে এবং জুয়াড়িদের গ্রেপ্তার করা হচ্ছে, কিন্তু জামিনে তারা দ্রুত বের হয়ে নতুন কোন স্থানে আবারো জুয়ার আসর বসিয়ে তাদের আখের গুছিয়ে নিচ্ছে।

এই অবৈধ জুয়ার আসর এবং প্রশাসনের নিরব ভূমিকা নিয়ে জনমনে ক্ষোভ বাড়ছে, এবং এই অপরাধমূলক কার্যকলাপ বন্ধের জন্য দ্রুত পদক্ষেপ নেওয়ার দাবি জোরালো হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com