Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
চান্দিনা উপজেলায় অবৈধ জুয়ার আসর : প্রশাসনের নজরদারির অভাবে জনমনে উদ্বেগ - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চান্দিনা উপজেলায় অবৈধ জুয়ার আসর : প্রশাসনের নজরদারির অভাবে জনমনে উদ্বেগ - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

চান্দিনা উপজেলায় অবৈধ জুয়ার আসর : প্রশাসনের নজরদারির অভাবে জনমনে উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৩০৪৫ Time View

চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়নের লেবাস গ্রামে খলিল মেম্বারের নেতৃত্বে অবৈধ জুয়ার আসর চলছে, যা প্রশাসনের নজরদারির অভাবে এবং স্থানীয় প্রভাবশালীদের ম্যানেজ করে অবাধে চলমান। এই আসরে চান্দিনা ছাড়াও কচুয়া, বরুড়া সহ বিভিন্ন উপজেলার জুয়াড়িরা অংশ নিচ্ছে। রাত ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত চলা এই আসরে লাখ লাখ টাকার হাত বদল হচ্ছে এবং অনেকেই নিঃস্ব হয়ে পড়ছেন। এই জুয়ার আসর থেকে মাদক কারবার এবং অপরাধের অন্যান্য ধরনের কার্যকলাপও চলছে।

দোল্লাই নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ শাহাজাহান মিয়া বলেন, “জুয়ার আসরটি দ্রুত বন্ধ না হলে চান্দিনা উপজেলার আইন শৃঙ্খলার মারাত্মক অবনতি দেখা দিবে এবং আমার ইউনিয়নের সুনাম ক্ষুন্ন হবে।” তিনি প্রশাসনের নিকট বিশেষভাবে অনুরোধ করেছেন যে জুয়াড়ী খলিল মেম্বারকে আইনের আওতায় এনে জুয়ার আসরটি বন্ধ করা হোক।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ জনাব আহাম্মদ সনজুর মোরশেদ পিপিএম বলেন, “আমি এ ব্যাপারে অবগত নেই, কিন্তু জুয়ার ব্যাপারটি দেখছি।” তিনি জানান যে জুয়ার বিরুদ্ধে অভিযান চলছে এবং জুয়াড়িদের গ্রেপ্তার করা হচ্ছে, কিন্তু জামিনে তারা দ্রুত বের হয়ে নতুন কোন স্থানে আবারো জুয়ার আসর বসিয়ে তাদের আখের গুছিয়ে নিচ্ছে।

এই অবৈধ জুয়ার আসর এবং প্রশাসনের নিরব ভূমিকা নিয়ে জনমনে ক্ষোভ বাড়ছে, এবং এই অপরাধমূলক কার্যকলাপ বন্ধের জন্য দ্রুত পদক্ষেপ নেওয়ার দাবি জোরালো হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com