1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চান্দিনা থানার চৌকস অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
Title :
শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ

চান্দিনা থানার চৌকস অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৩০২৭ Time View

চান্দিনা থানা পুলিশ এক চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে এবং এই প্রক্রিয়ায় লুন্ঠিত মালামাল উদ্ধার করেছে। এই ঘটনায় জড়িত মোট ০৫ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গত ০৬/০২/২০২৪ তারিখে, রাত অনুমান ০৩.০০ ঘটিকায়, আব্দুল কুদ্দুস (৫২) এবং মোঃ জসিম উদ্দিন (৪৪) চান্দিনা হতে ভ্যানে করে পরচঙ্গা বাজারে মাছ আনার জন্য রওয়ানা হয়েছিলেন। পথে গল্লাই ইউনিয়নের কেশেরা সাকিনস্থ গরুর বাজার সংলগ্ন পরচঙ্গা কংগাই গামী পাকা রাস্তায় পৌঁছালে অজ্ঞাতনামা ০৪ জন দ্বারা তাদের পথরোধ করা হয়। এই ঘটনায় মোঃ জসিম উদ্দিনকে ধারালো অস্ত্র দ্বারা জখম করা হয় এবং আব্দুল কুদ্দুসকে হত্যা করা হয়।

পুলিশ সুপার, কুমিল্লা মহোদয়ের নির্দেশনায় চান্দিনা থানা পুলিশের একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে এবং স্থানীয় সোর্স ও তথ্য প্রযুক্তির সহায়তায় মোঃ সোহেল প্রকাশ মুন্না (৩৫) নামে এক আসামীকে গ্রেফতার করে। তার নিকট হতে লুন্ঠিত একটি বাটন মোবাইল সেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে এবং তার অপর সহযোগীদের নাম প্রকাশ করে। পরবর্তীতে চান্দিনা পুলিশের একই টিম আলাদা আলাদা অভিযান পরিচালনা করে বাকি আসামীদের গ্রেফতার করে।

উক্ত ঘটনায় চান্দিনা থানায় মামলা নং-০৫, তাং-০৭/০২/২০২৪খ্রিঃ, ধারা-৩৯৪/৩০২/৩৪ পেনাল কোডে মামলা দায়ের করা হয়। সকল আসামীগণ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

উদ্ধারকৃত মালামালের বিবরণ: ১. ০২টি বাটন মোবাইল সেট, ২. ০১টি পিআপ গাড়ী, ৩. ০১টি সুইচ গিয়ার চাকু।

গ্রেফতারকৃত আসামিদের নাম ও ঠিকানা: ১. মোঃ সোহেল প্রকাশ মুন্না (৩৫), পিতা-মোঃ মফিজ মিয়া, সাং-হাশিমপুর, থানা-চান্দিনা, ২. মোঃ বাবু ভূঁইয়া (২৬), পিতা-আঃ লতিফ, সাং-জিয়ারকান্দি, থানা-তিতাস, ৩. আবু রায়হান (১৯), পিতা-মোঃ আমির আলী, সাং-হাশিমপুর, থানা-চান্দিনা, ৪. মোঃ র৪. মোঃ রুবেল (২৮), পিতা-মোঃ ফারুক, সাং-দক্ষিন গাজীপুর, ৫. মোঃ শাহজালাল (৩০), পিতা-বকুল মিয়া, সাং-বাহাদুরখোলা, উভয় থানা-দাউদকান্দি, সর্ব জেলা-কুমিল্লা।

এই ঘটনা চান্দিনা এলাকায় নিরাপত্তা ও আইনের শাসন প্রতিষ্ঠায় একটি বড় ধরনের সাফল্য হিসেবে দেখা হচ্ছে। পুলিশ বাহিনীর এই অভিযান স্থানীয় জনগণের মধ্যে আস্থা ও নিরাপত্তার অনুভূতি বাড়িয়েছে। পুলিশ প্রশাসন এই ধরনের অপরাধ দমনে আরও কঠোর হতে সংকল্পবদ্ধ এবং সকল অপরাধীকে আইনের আওতায় আনার জন্য কাজ করে যাচ্ছে।

পুলিশ বিভাগ সকল নাগরিককে অপরাধ প্রতিরোধে সচেতন থাকার এবং যেকোনো সন্দেহজনক কার্যকলাপ লক্ষ্য করলে তা সঙ্গে সঙ্গে পুলিশের নজরে আনার অনুরোধ জানাচ্ছে। এই ধরনের সহযোগিতা অপরাধ নির্মূলে এবং সমাজে শান্তি বজায় রাখতে অত্যন্ত জরুরি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com