1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
গরুর গোবর নিয়ে বিবাদের জেরে ভাইয়ের হাতে ভাই খুন - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
Title :
নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত বুড়িচংয়ে পানিতে ডুবে মাদ্রাসার ছাত্রের মৃত্যু! বুড়িচংয়ে গোবিন্দপুরে বিল্লাল হোসেন ঠিকাদার ডাবল হোন্ডা কাপ’র ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন যদুপুর কুমিল্লায় মোটরসাইকেল চোর চক্রের আরও দুই সদস্য গ্রেফতার ব্রাহ্মণপাড়া থানা পুলিশের অভিযানে শিউলি আক্তার হত্যা মামলার রহস্য উন্মোচন বুশরা আফরিন : ঢাকা উত্তরের সবুজ প্রহরী কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত মনোহরগঞ্জে বিশেষ অভিযানে গাঁজা গাছ উদ্ধার মামলা রুজু কুবিতে ভিসি দপ্তরসহ তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায়

গরুর গোবর নিয়ে বিবাদের জেরে ভাইয়ের হাতে ভাই খুন

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৩০২৮ Time View

চান্দিনা উপজেলার এক নিভৃত পল্লীতে গরুর গোবর ফেলাকে কেন্দ্র করে এক ভয়াবহ পারিবারিক ত্রাসের ঘটনা ঘটেছে। আপন ছোট ভাইয়ের হাতে বড় ভাই হানিফ মিয়া (৩৫) খুন হয়েছেন। বুধবার দুপুরে চান্দিনা উপজেলা সদরের আনিছ মোহাম্মদ এর বাড়িতে এই নৃশংস ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী হিমেলের মতে, দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে চলা এই বিবাদের সূত্রপাত তাদের পৃথক গরুর খামারের গোবর ফেলার জায়গা নিয়ে। বাড়ির পাশের একটি খালি জায়গায় দুই ভাই গোবর ফেলে আসছিলেন, যা নিয়ে বুধবার দুপুরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। উত্তেজনা চরমে ওঠে যখন মেঝ ভাই আনিছ মিয়া বড় ভাই হানিফ মিয়াকে মারধর করে এবং এক পর্যায়ে কাঠের চোখা টুকরো দিয়ে আঘাত করেন। এই আঘাতে কাঠের টুকরোটি হানিফ মিয়ার বাম চোখের ভিতর দিয়ে মাথায় ঢুকে যায়।

তাৎক্ষনিক ভাবে হানিফ মিয়াকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়, যেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চান্দিনা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আরিফুর রহমান জানান, হানিফ মিয়ার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন এবং প্রচন্ড রক্তক্ষরণ ও মস্তিস্কে আঘাত জনিত কারণে মৃত্যু ঘটেছে।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পরপর হত্যাকারী পালিয়ে গেছে। পুলিশ আইনগত ব্যবস্থাসহ হত্যাকারীকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এই ঘটনা স্থানীয় সমাজে এক গভীর শোকের ছায়া ফেলেছে এবং পারিবারিক বিবাদের ভয়াবহতা তুলে ধরেছে। সমাজের নেতারা এই ধরনের ঘটনা এড়ানোর জন্য সচেতনতা এবং পারিবারিক বিবাদ মীমাংসার উপর জোর দিচ্ছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com