1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চান্দিনা উপজেলায় অবৈধ জুয়ার আসর : প্রশাসনের নজরদারির অভাবে জনমনে উদ্বেগ - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
Title :
শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ

চান্দিনা উপজেলায় অবৈধ জুয়ার আসর : প্রশাসনের নজরদারির অভাবে জনমনে উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৩০২১ Time View

চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়নের লেবাস গ্রামে খলিল মেম্বারের নেতৃত্বে অবৈধ জুয়ার আসর চলছে, যা প্রশাসনের নজরদারির অভাবে এবং স্থানীয় প্রভাবশালীদের ম্যানেজ করে অবাধে চলমান। এই আসরে চান্দিনা ছাড়াও কচুয়া, বরুড়া সহ বিভিন্ন উপজেলার জুয়াড়িরা অংশ নিচ্ছে। রাত ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত চলা এই আসরে লাখ লাখ টাকার হাত বদল হচ্ছে এবং অনেকেই নিঃস্ব হয়ে পড়ছেন। এই জুয়ার আসর থেকে মাদক কারবার এবং অপরাধের অন্যান্য ধরনের কার্যকলাপও চলছে।

দোল্লাই নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ শাহাজাহান মিয়া বলেন, “জুয়ার আসরটি দ্রুত বন্ধ না হলে চান্দিনা উপজেলার আইন শৃঙ্খলার মারাত্মক অবনতি দেখা দিবে এবং আমার ইউনিয়নের সুনাম ক্ষুন্ন হবে।” তিনি প্রশাসনের নিকট বিশেষভাবে অনুরোধ করেছেন যে জুয়াড়ী খলিল মেম্বারকে আইনের আওতায় এনে জুয়ার আসরটি বন্ধ করা হোক।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ জনাব আহাম্মদ সনজুর মোরশেদ পিপিএম বলেন, “আমি এ ব্যাপারে অবগত নেই, কিন্তু জুয়ার ব্যাপারটি দেখছি।” তিনি জানান যে জুয়ার বিরুদ্ধে অভিযান চলছে এবং জুয়াড়িদের গ্রেপ্তার করা হচ্ছে, কিন্তু জামিনে তারা দ্রুত বের হয়ে নতুন কোন স্থানে আবারো জুয়ার আসর বসিয়ে তাদের আখের গুছিয়ে নিচ্ছে।

এই অবৈধ জুয়ার আসর এবং প্রশাসনের নিরব ভূমিকা নিয়ে জনমনে ক্ষোভ বাড়ছে, এবং এই অপরাধমূলক কার্যকলাপ বন্ধের জন্য দ্রুত পদক্ষেপ নেওয়ার দাবি জোরালো হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com