1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চান্দিনায় ফুটপাত ও যানজট মুক্তির অভিযানে পুলিশ - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
Title :
শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ

চান্দিনায় ফুটপাত ও যানজট মুক্তির অভিযানে পুলিশ

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৩০১৭ Time View

চান্দিনা থানা পুলিশ বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে এক বিশেষ অভিযান চালিয়ে যানজট নিরসন ও ফুটপাত দখলমুক্ত করেছে। অভিযানের নেতৃত্ব দেন চান্দিনা থানার অফিসার ইন-চার্জ আহাম্মদ সনজুর মোরশেদ পিপিএম। তিনি জানান, এই অভিযান জনগণের দুর্ভোগ লাঘবের জন্য পরিচালিত হয়েছে এবং এমন অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

উপজেলা সদরের প্রধান সড়কের দুপাশে দীর্ঘদিন ধরে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করা এক শ্রেণীর অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে এই অভিযান চালানো হয়। এতে ফুটপাত মুক্ত করে মানুষের চলাচলের জন্য উন্মুক্ত করা হয়। এছাড়া, যত্রতত্র গাড়ি পার্কিং এবং যাত্রী উঠানামার ফলে সৃষ্ট যানজট নিরসনে চালকদের সতর্ক করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর রেজাউল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন, উপ-পরিদর্শক ডিএমএ মজিদ প্রমুখ। তারা অবৈধ স্থাপনা সরিয়ে এবং চালকদের সতর্ক করে যানজট নিরসনে অবদান রাখেন।

এই অভিযানের ফলে চান্দিনা উপজেলা সদরের জনগণ একটি নির্বিঘ্ন ও সুশৃঙ্খল পরিবেশের আশা করছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com