1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় ডাকাত দলের দুই সদস্য গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় শিশু ঝুমুর কে হত্যার লোমহর্ষক বর্ননা দিলেন ঘাতক অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প

কুমিল্লায় ডাকাত দলের দুই সদস্য গ্রেফতার

মোহাম্মদ জানে আলম :
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৩১২১ Time View

 

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ এক বিশেষ অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে দুই সক্রিয় ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন মোঃ আমির হোসেন (২৮) এবং সাইদুল হক প্রকাশ আরিফ (২১)। এই অভিযানে বিভিন্ন ধরনের দেশীয় তৈরী অস্ত্রও জব্দ করা হয়েছে।

আজ ১৮/০৪/২০২৪ তারিখে রাত ২.১০ ঘটিকায়, এসআই মাহামুদুল ইসলাম ও তার দল গোপন সংবাদের ভিত্তিতে আলোকদিয়া সাকিনস্থ জেলখানা বাড়ী সংলগ্ন একটি ঝোপে অভিযান চালায়। সেখানে তারা ডাকাত দলের সদস্যদের ডাকাতির প্রস্তুতি নিতে দেখতে পান। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলেও দুই সদস্যকে ধরা হয়।

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে একটি দেশীয় তৈরী পাইপগান, দুই রাউন্ড রাবার কার্তুজ, দুইটি রামদা এবং দুইটি ছুরি। এছাড়াও একটি এস এস পাইপ জব্দ করা হয়েছে।

এই ঘটনায় সদর দক্ষিণ মডেল থানায় মামলা নং-২৫/১৫৮, ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইন 19(a)/19(a)(f) অনুযায়ী রুজু করা হয়েছে। পুলিশ বাকি ডাকাত দলের সদস্যদের খোঁজে তদন্ত অব্যাহত রাখছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com