1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় মোটরসাইকেল চোর চক্রের আরও দুই সদস্য গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
Title :
মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার সিআইডির ক্রাইম ম্যানেজমেন্ট সফটওয়ার আপগ্রেডের লক্ষ্যে মহাসভা

কুমিল্লায় মোটরসাইকেল চোর চক্রের আরও দুই সদস্য গ্রেফতার

মোঃ সাখাওয়াত হোসেন :
  • Update Time : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৩০৭৮ Time View

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পুলিশ এক চৌকস অভিযানে মোটরসাইকেল চোর চক্রের আরও দুই সদস্যকে গ্রেফতার করেছে। গত ১৪ এপ্রিল রাতে পূর্ব থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী বিশেষ অভিযান চালিয়ে চার সদস্যকে আটক করার পর, আজ ২৬ এপ্রিল তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এসআই মোঃ মোরশেদ আলমের নেতৃত্বে রাত ২.৩০ মিনিটে অভিযান চালিয়ে আরও দুই সদস্যকে গ্রেফতার করা হয়।

আটককৃত সদস্যরা হলেন মাসুদ রানা ওরপে মাসুম (২৭) এবং আব্দুল কাদের (৪০), উভয়ের বাড়ি সানন্দা গ্রামে। তারা দুজনেই সদর দক্ষিণ থানার অধীনে পড়ে। পুলিশ জানায়, তাদের জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে এবং পরবর্তীতে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এই অভিযানের বিষয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি মো: আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, “আমাদের পুলিশ বাহিনী সবসময় সজাগ এবং অপরাধ দমনে কাজ করে যাচ্ছে। এই গ্রেফতার অপরাধ দমনে আমাদের অঙ্গীকারের প্রতিফলন।”

পুলিশ আরও জানায়, মামলা নং-২২(৪)২৪ ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড অনুযায়ী তাদের বিরুদ্ধে আগে থেকেই মামলা চলমান ছিল এবং তারা পলাতক ছিল। এই গ্রেফতারের মাধ্যমে চোর চক্রের বিরুদ্ধে আরও একধাপ এগিয়ে যাওয়া গেল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com