1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
Title :
শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ

নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩০২৬ Time View

কুমিল্লা নগরীর চকবাজারে অবৈধভাবে জিপির টাকা তোলাকে কেন্দ্র করে এক অটোরিকশা চালকের উপর ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। গত শুক্রবার বিকেলে ফয়সাল হাসপাতালের সামনে এই হামলা ঘটে। ভুক্তভোগী চালক গোলাম আজম জানান, তিনি কান্দিরপাড় থেকে চকবাজারের দিকে যাওয়ার পথে এক যুবকের দাবি করা জিপির ১০ টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে ছুরিকাঘাত করা হয়। এই ঘটনায় তার মাথা ও ডান হাতে জখম হয়েছে। পরবর্তীতে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে পাঠায়।

কোতোয়ালি মডেল থানার ওসি মোঃ ফিরোজ হোসেন জানান, তারা এই ঘটনার বিষয়ে অবগত এবং অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেবে। কুমিল্লা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর জিয়াউল হক টিপু বলেন, বাস টার্মিনাল ব্যতীত অন্য কোথাও বৈধ ইজারাদার ছাড়া কেউ জিপি তুলতে পারবেন না এবং টার্মিনালের বাইরে ইজারা ছাড়া জিপি তোলা অবৈধ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com