1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
অজয়-কাজল কন্যা নায়সার ভিডিও ভাইরাল - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
Title :
চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার দেবীদ্বারে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী এখন ৮মাসের অন্তস্বত্বা, আইনের আশ্রয় নিলে হত্যার হুমকি চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক কুমিল্লায় ১৪,০০০ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ একজন গ্রেফতার কুমিল্লায় কীটনাশকযুক্ত পানি পানে শিশুর মর্মান্তিক মৃত্যু আনারস প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের পথে কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের প্রতিশ্রুতি পুলিশ পরিচয়ে ছিনতাই-কোতয়ালি থানা ও ডিবি পুলিশের যৌথ অভিযানে অভিযুক্তদের গ্রেফতার কুমিল্লায় বাবাকে হত্যা : কিশোর গ্যাংয়ের বেপরোয়া আচরণের ভয়াবহ পরিণতি চৌদ্দগ্রামে যুবলীগ সভাপতি হত্যা: নয়জনের মৃত্যুদণ্ড, নয়জনের যাবজ্জীবন

অজয়-কাজল কন্যা নায়সার ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক :
  • Update Time : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৩২৪১ Time View

নায়সার পরনে গোলাপী রঙের পোশাক। জড়িয়ে ঘনিষ্ট বন্ধু অরহানের হাত ধরে হেঁটে যাচ্ছিলেন। তবে তাকে দেখে সাদামাটা মনে হচ্ছিল না। আবেদনময়ী ভঙ্গিমায় দুজনেই নজর কাড়েন সোশ্যাল মিডিয়ায়, যা কয়েক ঘন্টার মধ্যে ভাইরাল হয়ে যায়। মূলত, ক্রিসমাস উপলক্ষে একটি পার্টিতে গিয়েছিলেন অজয়-কাজল দম্পতির কন্যা নায়সা। শুধু নায়সা নয়, এ পার্টিতে আরো উপস্থিত হয়েছিলেন— সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলী খান, শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর প্রমুখ। এ পর্যন্ত সবকিছু ঠিকই ছিল। কিন্তু বন্ধুর সঙ্গে ধারণ করা নায়সার ভিডিওটি সমালোচনার জন্ম দিয়েছে। কারণ নেটিজেনদের দাবি—মাতাল অবস্থায় ক্যামেরাবন্দি হয়েছেন নায়সা। নেটিজেনদের একজন কমেন্ট বক্সে লিখেছেন-সংগ্রাম করে বাবা-মা খ্যাতি তৈরি করেছেন।

আর সেই খ্যাতি তাদের সন্তান এই ১৫ সেকেন্ডের ভিডিও দিয়ে ধ্বংস করে দেয়। বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি অজয় ও কাজল। তাদের দুই সন্তান- নায়সা ও যুগ। সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট এশিয়াতে লেখাপড়া করছেন নায়সা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com