1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমীর বাসা থেকে স্বর্ণলুট - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার দেবীদ্বারে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী এখন ৮মাসের অন্তস্বত্বা, আইনের আশ্রয় নিলে হত্যার হুমকি চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক কুমিল্লায় ১৪,০০০ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ একজন গ্রেফতার কুমিল্লায় কীটনাশকযুক্ত পানি পানে শিশুর মর্মান্তিক মৃত্যু আনারস প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের পথে কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের প্রতিশ্রুতি পুলিশ পরিচয়ে ছিনতাই-কোতয়ালি থানা ও ডিবি পুলিশের যৌথ অভিযানে অভিযুক্তদের গ্রেফতার কুমিল্লায় বাবাকে হত্যা : কিশোর গ্যাংয়ের বেপরোয়া আচরণের ভয়াবহ পরিণতি চৌদ্দগ্রামে যুবলীগ সভাপতি হত্যা: নয়জনের মৃত্যুদণ্ড, নয়জনের যাবজ্জীবন

কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমীর বাসা থেকে স্বর্ণলুট

অনলাইন ডেস্ক :
  • Update Time : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৩১৮৮ Time View

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কন্ঠশিল্পী আয়েশা মৌসুমীর বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় তার বাড়িতে থাকা ১৫ ভরি স্বর্ণ লুট করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নাসিক ১ নং ওয়ার্ডের মিজমিজি টিসি রোড এলাকায় চাঁন টাওয়ারের ৬ষ্ঠ তলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার রাতেই আয়েশা মৌসুমীর মা নাসিমা বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী জানান, সন্ধ্যার দিকে ঘরে তালা মেরে তিনি তার মায়ের সঙ্গে বাহিরে যান। আনুমানিক দেড় ঘন্টা পর বাসায় ফিরে তাদের ঘর এলোমেলো অবস্থায় দেখতে পান। তবে বাহিরে দিয়ে তাদের দরজা অক্ষত অবস্থায় ছিল। এসময় তার শশুর বাড়ির থেকে দেওয়া এবং পরিবারের থাকা প্রায় ১৫ ভরি স্বর্ণ চোর লুট করে নিয়ে যায়। স্বর্ণ ছাড়া তার বাসার আর কোনো জিনিসপত্র চুরি হয় নি বলে জানান তিনি।

তিনি আরও বলেন, আমরা ডিসেম্বর মাসে এ বাসায় উঠেছি। আমরা বের হওয়ার পর ঘরে তালা মেরে যাওয়ার পরও কিভাবে ঘর থেকে তালা খুলে চুরি হয়?

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান পিপিএম বার জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com