1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
“কুমিল্লায় আইনি সহায়তা দিবসের মহাকাব্যিক উদযাপন: স্মার্ট বাংলাদেশের পথে এক ধাপ এগিয়ে” - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় এক জাহাঙ্গীরে সর্বশান্ত বহু পরিবার কুমিল্লায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরা দো-তলা মসজিদের মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ প্রিপেইড মিটারে অস্বাভাবিক বিলের অভিযোগ : গ্রাহকদের ক্ষোভ মনোহরগঞ্জের ভোটের বাতাসে মান্নান চৌধুরীর ঘোড়া প্রতীকের জয়রথ! কুবি প্রশাসনের বাস ব্যবস্থা, শিক্ষার্থীরা বেছে নিলেন ট্যুরের পথ! কুমিল্লায় বজ্রপাতে চার জনের প্রাণহানি দেবীদ্বারে বজ্রপাতে কৃষক নিহত কুমিল্লায় ডায়াবেটিসের ঝুঁকি ও প্রয়োজনীয় ব্যবস্থা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

“কুমিল্লায় আইনি সহায়তা দিবসের মহাকাব্যিক উদযাপন: স্মার্ট বাংলাদেশের পথে এক ধাপ এগিয়ে”

তাপস চন্দ্র সরকার :
  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৩০২৩ Time View

 “স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিপাদ্য নিয়ে আগামী ২৮ এপ্রিল, রবিবার কুমিল্লায় জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত হবে। এই দিবসটি পালনের মাধ্যমে সরকারি আইন সহায়তা কার্যক্রমের প্রতি জনসাধারণের সচেতনতা বাড়ানো এবং আইনি সেবা প্রদানের গুরুত্ব তুলে ধরা হবে।

জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে এই দিবসের উদযাপনে কুমিল্লা জেলা জজ আদালত প্রাঙ্গণ থেকে সকাল সোয়া ৮টায় একটি বর্ণাঢ্য র‍্যালী শুরু হবে, যা নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে আদালত অঙ্গনে শেষ হবে। র‍্যালী শেষে, একটি মেলা উদ্বোধন এবং আলোচনাসভা অনুষ্ঠিত হবে, যেখানে শ্রেষ্ঠ প্যানেল আইনজীবীদের পুরস্কার প্রদান করা হবে।

এই অনুষ্ঠানে কুমিল্লা জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেসির সকল বিচারকগণ, কর্মকর্তা-কর্মচারীগণ, কুমিল্লা বারের আইনজীবীগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ উপস্থিত থাকবেন। জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান নাসরিন জাহান এবং জেলা লিগ্যাল এইড অফিসার এফ এম শেফায়েত ছালাম সকল বিচারপ্রার্থী জনসাধারণকে যথা-সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com