1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় প্রজন্ম লীগ সভাপতির হাতে রক্তাক্ত ছুরি ভাইরাল - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

কুমিল্লায় প্রজন্ম লীগ সভাপতির হাতে রক্তাক্ত ছুরি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১৭৭ Time View

কুমিল্লায় এবার সেই আলোচিত মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সভাপতি সোহেল রানার হাতে রক্তমাখা একটি ছবি ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবিটি ভাইরাল হয়ে পড়ে। এ নিয়ে জেলাজুড়ে চলছে নানান আলোচনা-সমালোচনা। ভাইরাল ছবিটিতে দেখা যায়, দাউদকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সভাপতি সোহেল রানাকে রক্তমাখা বিশাল আকৃতির একটি ছুরি নিয়ে হাত উঁচিয়ে উল্লাস করতে। রোববার দিবাগত রাত পৌনে ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার তুজার ভাঙ্গামোহন সিন্ডিকেট পেট্রোল পাম্পের ভেতরে সাইফুল ইসলাম নামে এক প্রবাসীর প্রাইভেটকার থামিয়ে সোহেল রানার নেতৃত্বে অস্ত্র ঠেকিয়ে এক কোটি ৭০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। খবর পেয়ে সোমবার দুপুরে দাউদকান্দি থানা পুলিশ অভিযান চালিয়ে সোহেল রানার খাটের নিচ থেকে ছিনতাই হওয়া ১ কোটি ৮ লাখ টাকা উদ্ধার করলেও ৬৮ লাখ টাকাসহ আসামিরা এখনো অধরাই। এ ঘটনায় ওইদিন বিকাল সাড়ে ৪টায় ভুক্তভোগী সাইফুল ইসলাম সোহেল রানার নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও দু’-তিনজনের বিরুদ্ধে থানায় একটি মামলা করেন। তবে এ ঘটনার দু’দিন অতিবাহিত হলেও অভিযুক্ত সোহেল রানাসহ টাকা ছিনতাইয়ের সময় তার সঙ্গে থাকা কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ভুক্তভোগী মালদ্বীপ প্রবাসী সাইফুল ইসলাম কুমিল্লা আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের আবদুল করিমের ছেলে। তিনি কুমিল্লা নগরীর চকবাজার এলাকায় একটি জায়গা বিক্রি বাবদ রাজধানী থেকে টাকা নিয়ে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ছিনতাই হওয়া বাকি ৬২ লাখ টাকা এবং এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে আমাদের অভিযান অব্যাহত আছে। এ ছাড়া ভাইরাল ছবিটি এখনো আমাদের নজরে আসেনি। তবে এ বিষয়ে খোঁজ নিচ্ছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com