1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চেক-স্টাম্প উদ্বারের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

চেক-স্টাম্প উদ্বারের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১৬৪ Time View

কুমিল্লা জেলার দাউদকান্দিতে জমি বিক্রির সব টাকা পরিশোধ না করেই চেক ও স্টাম্প উদ্ধারের নামে মিথ্যা মামলা ও বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে হানিফ সরকার নামে এক ভুক্তভোগী।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের আঙ্গাউড়ায় ভুক্তভোগী মোঃ হানিফ সরকারের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে ভুক্তভোগী হানিফ সরকার বলেন, আমি গৌরীপুর গ্রাম নিবাসী ইকরাম হোসেনের কাছে ২ বছর আগে ৩৮ শতক জমি বিক্রি করি ৩ কোটি ৮০ লক্ষ টাকায়। এবং ৩৮ শতক জমিই ইকরাম হোসেনের নামে রেজিস্ট্রারী করে দিয়েছি। এর মধ্যে ইকরাম আমাকে ২ কোটি ১৫ লক্ষ টাকা নগদ পরিশোধ করে এবং বাকী ১ কোটি ৬৫ লক্ষ টাকার লিখিত স্টাম্প এবং (২২/১২/২০২৭ইং) তারিখের একটি চেক প্রদান করে। কিন্ত পরবর্তীতে ইকরাম হোসেন উদ্দেশ্যমূলকভাবে চেক ও স্টাম্প ফেরতের দাবীতে বিভিন্নভাবে আমাকে চাপ প্রয়োগ করে। এক পর্যায়ে চেক ও স্টাম্প উদ্ধারের নামে আমার বিরুদ্বে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করে ইকরাম হোসেন।

হানিফ সরকার তাঁর অভিযোগে আরও বলেন, ইকরাম চেক ও স্টাম্পের জন্য হুমকি ও ভয়ভীতি দেখিয়ে আমাকে বিভিন্নভাবে হয়রানি করছে। ইকরামের ভয়ে পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান হানিফ সরকার। তিনি বিষয়টি প্রতিকারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com