1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হোটেল-রেস্তোরাঁগুলোর অবস্থা : অতিরিক্ত মূল্য ও অস্বাস্থ্যকর পরিবেশের অভিযোগ - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
Title :
“আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হোটেল-রেস্তোরাঁগুলোর অবস্থা : অতিরিক্ত মূল্য ও অস্বাস্থ্যকর পরিবেশের অভিযোগ

রুবেল মজুমদার :
  • Update Time : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৩০১৭ Time View

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার অংশে গড়ে উঠা অর্ধশতাধিক হোটেল ও রেস্তোরাঁ নিয়ে উদ্বেগ বাড়ছে। এসব প্রতিষ্ঠান যাত্রীদের কাছে অতিরিক্ত মূল্যে খাদ্যপণ্য বিক্রি করছে, যা সাধারণ রেস্তোরাঁর তুলনায় কয়েকগুণ বেশি। অস্বাস্থ্যকর পরিবেশ ও পরিবেশ ছাড়পত্রের অভাব নিয়েও অভিযোগ রয়েছে। মহাসড়কের পাশে বর্জ্য ফেলার ফলে দুর্গন্ধ ও পরিবেশ দূষণের সমস্যা দেখা দিয়েছে।

স্থানীয় যাত্রী ও চালকদের সাথে কথা বলে জানা গেছে, এসব রেস্তোরাঁয় পরোটা ও চা সাধারণ মূল্যের তিনগুণ দামে বিক্রি হচ্ছে। একাধিক রেস্তোরাঁ মালিককে এই অনিয়মের জন্য জরিমানা করা হয়েছে। তবে এসব অনিয়মের বিরুদ্ধে যাত্রীদের অভিযোগের কোনো সুনির্দিষ্ট ঠিকানা নেই।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও পরিবেশ অধিদপ্তর এই অভিযোগগুলোর বিষয়ে সচেতন এবং তারা নিয়মিত তদারকি ও অভিযান চালাচ্ছে। অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান বলেছেন, তারা এই অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হয়ে কাজ করবে এবং ইতোমধ্যে বেশ কয়েকটি অভিযানের সিদ্ধান্ত নিয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com